× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

মাগুরায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

বাংলারজমিন

মাগুরা প্রতিনিধি
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

মাগুরার মহম্মদপুরে প্রথম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার একদিন পর গতকাল সকালে থানায় মামলা করা হয়েছে। মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মো. ইব্রাহিম মেয়েটির বাড়ি ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন। স্কুলছাত্রীর পরিবারের অভিযোগ, উপজেলার দীঘা ইউনিয়নের সিন্দাইন গ্রামের টোকন শেখ (৪৫) ধর্ষণ করে। গত বুধবার বিকালে মেয়েটি বাড়ির পাশে মাঠে ছাগলের জন্য ঘাস কাটতে যায়। এ  সুযোগে টোকন ডেকে তাকে ধর্ষণ করে। এরপর ঘটনাটি কাউকে না বলার জন্য হুমকিও দেয়। মেয়েটি বাড়ি ফিরেই সবার কাছে ঘটনা খুলে বললে তার বাবা বিষয়টি প্রথমে টোকনের পরিবার, পরে স্থানীয় ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিদের জানান।
টোকনের পরিবার কিছু টাকা নিয়ে আপসের প্রস্তাব দেয়। আর স্থানীয় ইউপি সদস্যসহ অন্যরা মীমাংসার কথা বলেন। গতকাল সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে মহম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য মাগুরার ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে বলে ছাত্রীর বাবা জানিয়েছেন। স্থানীয় ইউপি সদস্য মুকুল শেখ বলেন, ‘শুনেছি ধর্ষণের চেষ্টা হয়েছে। দু’পক্ষই গরিব। আমরা স্থানীয়ভাবে বসে সমাধানের চেষ্টা করেছিলাম। মহম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) তারক বিশ্বাস জানান, ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন না আসা পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। অভিযুক্ত টোকন পলাতক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর