× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

কটিয়াদীতে দু’পক্ষের সংঘর্ষ, আহত অর্ধশত

বাংলারজমিন

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নে ধান মাড়াইয়ের বোমা মেশিন মেরামতকে কেন্দ্র করে বাস্তাইরপাড়া ও পালঙ্কহাটি দু’গ্রামের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপের ঘটনায় উভয়পক্ষের অন্তত অর্ধশত আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বেলা ১২টার দিকে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষকে হটিয়ে দেয়। জানা যায়, গতকাল সকাল ১০টার দিকে বাইস্তারপাড়া গ্রামের গিয়াস উদ্দিন তার ধান মাড়ায়ের বোমা মেশিন মেরামতের জন্য বাচ্চু মার্কেটে পালঙ্কহাটি গ্রামের সাইফুলের ওয়ার্কশপে নিয়ে আসে। মেশিনটির ঝালাই গিয়াস উদ্দিনের মনের মতো না হওয়ায় উভয়ের মাঝে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে ওয়ার্কশপের মালিক সাইফুল তার সহযোগী নজরুলসহ গিয়াস উদ্দিনের ওপর চড়াও হয়। তাকে মারধর করে।
মারধরের সংবাদ গিয়াস উদ্দিনের গ্রামে পৌঁছালে এলাকার লোকজন লাঠিসোটা, ইটপাটকেল নিয়ে সাইফুলের গ্রাম পালঙ্কহাটির দিকে ছুটে আসে। এতে উভয়পক্ষের সংঘর্ষ বাধে। ঘণ্টাব্যাপী ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া-পাল্টা ধাওয়ায় গিয়াস উদ্দিনের পক্ষের মোবারক, রুবেল, হাবিবুল্লাহ, রোকন, উসমানসহ প্রায় ২০-২৫ জন এবং সাইফুল গ্রুপের কাইমুদ্দিন, সেলিম, সাইফুল, মনিরসহ ২০-২৫ জন আহত হন।
 আহতদের কটিয়াদী, নিকলী ও কিশোরগঞ্জ সদরসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত লস্কর পারভেজ বলেন, একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি হয়েছে। প্রশাসনের সহযোগিতায় দু’পক্ষকে শান্ত করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর