× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

বিশ্বাসী নন ফারিণ

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অল্পদিনের ক্যারিয়ারে জয় করে চলেছেন দর্শকহৃদয়। সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি বিজ্ঞাপনে কাজ করেছেন। ‘আমাদের নীরবতাই ওদের সাহস। তাই নারীর প্রতি সহিংসতায় আর একচুলও ছাড় নয়’ এমন বক্তব্যকে উপজীব্য করে নির্মিত হয়েছে বিজ্ঞাপনটি। এটি জুঁই নারিকেল তেলের বিজ্ঞাপন। সামাজিক যোগাযোগমাধ্যম ও টিভি চ্যানেলগুলোতে প্রচারিত হচ্ছে এটি। কাজটির জন্য বেশ প্রশংসা পাচ্ছেন বলে জানান অভিনেত্রী।
এদিকে অনেক অভিনেত্রীই জুটি বেঁধে নিয়মিত অভিনয় করছেন জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে। এই ক্ষেত্রে ফারিণ ব্যতিক্রম। জুটি প্রথায় বিশ্বাসী নন তিনি। তার ভাষ্য, আমি সিনিয়র-জুনিয়র সব অভিনেতার সঙ্গেই নিয়মিত কাজ করছি। আমার মনে হয় ইন্ডাস্ট্রিতে আমিই একমাত্র অভিনেত্রী যে সবার সঙ্গেই কাজ করি। এমনকি আমি আগে জিজ্ঞেসও করি না কার সঙ্গে কাজ করছি। একজন অভিনেতার সঙ্গেই আমার সব জনপ্রিয় কাজ এমন নয়, সবার সঙ্গেই আমার কাজ আছে। এ নিয়ে ইন্ডাস্ট্রিতে আমার বেশ সুনামও আছে। আর আমিও এটাকে এনজয় করি। এদিকে জানা গেছে চলতি লকডাউনে শুটিং করছেন না ফারিণ। এরইমধ্যে ঈদের বেশকিছু নাটকের কাজ শেষ করেছেন। হাতে আরো কাজ রয়েছে ঈদের। সেগুলো লকডাউনের পরে অবস্থা ঠিক হলে করবেন বলেও জানালেন এ অভিনেত্রী।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর