× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

আপ্লুত সজল

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

ক্যারিয়ারে নানা মাত্রিক চরিত্রে অভিনয় করেছেন আবদুর নূর সজল। অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন। এবার সেই গণ্ডি পেরিয়ে দর্শকের সামনে নতুন এক রূপে হাজির হয়েছেন জনপ্রিয় এই অভিনেতা। দেশীয় ওটিটি প্ল্যাটফরম বিঞ্জে মুক্তি পাওয়া ‘ব্যাচ ২০০৩’ ছবিতে খল চরিত্রে অভিনয় করেছেন তিনি। এ চলচ্চিত্রটি মুক্তি পাওয়ার পর দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে সজলের দুর্দান্ত অভিনয়। খলনায়ক হিসেবে পর্দায় দেখা মিলেছে তার। ছবিটিতে দেখা গেছে সজলের মুখ ঝলসানো! মনে হচ্ছে কেউ যেন এসিড মেরেছে! মুখের এক পাশ পুড়ে গিয়েছে! এ যেন এক ভিন্ন সজলের আবির্ভাব। এমন দৃশ্যে প্রিয় অভিনেতাকে দেখে প্রশংসা করছেন দর্শকরা।
পার্থ সরকার পরিচালিত সাইকো-থ্রিলার গল্পের সিনেমাটি নির্মিত হয়েছে ‘ব্যাচ ২০০৩’। সজল বলেন, এই কাজটির জন্য এতটা পরিশ্রম করেছি যা বলে বোঝাতে পারবো না। যখন কোনো কাজ ডেডিকেশন নিয়ে করা হয় তখন সেই কাজটির প্রতি একটা আশা তৈরি হয়। এই সিনেমাটি নিয়ে আমি অনেক বেশি আশাবাদী ছিলাম। দর্শকদের এমন ভালোবাসায় ভীষণ আপ্লুত। সবার প্রতি কৃতজ্ঞতা আমাকে সাপোর্ট করার জন্য। রাফায়েল আহসানের গল্প অবলম্বনে ক্ল্যাপবোর্ড এন্টারটেইনমেন্টের প্রযোজনায় এই সিনেমাতে সজল ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তাশনুভা তিশা, কাজী নওশাবা আহমেদ, শিপন মিত্র, তন্ময়, শারমিন আঁখি, অনিকা তাবাসসুম, তৌহিদুল ইসলাম, ফজলে রাব্বি, জান্নাত প্রমুখ। এদিকে, করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় আপাতত নিজেকে ঘরবন্দি রেখেছেন সজল। করছেন না কোনো শুটিং।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর