× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রলীগ নেত্রীর বাড়িতে হামলা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বখাটেদের কুপ্রস্তাবে রাজি না হওয়ায় চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বর্ণালী আক্তারের বাড়িতে সন্ত্রাসীরা হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করা হয়েছে। এ সময় হামলাকারীরা স্বর্ণালীর পিতা, মাতা ও ভাইকে পিটিয়ে আহত করেছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চনপাড়া শেখ রাসেলনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
স্বর্ণালী আক্তার বলেন, আমি রাস্তা দিয়ে যাওয়া-আসার সময় প্রায়ই স্থানীয় সন্ত্রাসী সিটি শাহীন, জয়নাল আমাকে উত্ত্যক্ত করতো। গত মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে সন্ত্রাসীরা আমাকে কুপ্রস্তাব দেয় এবং শ্লীলতাহানির চেষ্টা করে। আমি তাদের কুপ্রস্তাবের প্রতিবাদ করায় শারীরিকভাবে লাঞ্ছিত করে। রাত সাড়ে ১০টার দিকে সন্ত্রাসীরা আমার বাড়িতে অস্ত্র নিয়ে হামলা চালায়। আমার বাবা আমির হোসেন, মাতা হাছিনা বেগম ও ভাই হিমেল প্রতিবাদ করলে শাহীন, জয়নাল আমার বাড়িতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাঙচুর করে।
আমার বাবা, মাতা ও ভাইকে পিটিয়ে গুরুতর আহত করেছে। আমার স্বর্ণের চেইন ও আমার বাবা, ভাইয়ের দু’টি মোবাইল ছিনিয়ে নেয়। পরে ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে শাহীন ও জয়নাল আমাদের বিভিন্ন প্রকার ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়। এ ব্যাপারে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দেয়া হয়েছে। রূপগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) জসিম উদ্দিন বলেন, তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর