× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

মৌলভীবাজারে আরো ২৩ জন করোনায় আক্রান্ত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

মৌলভীবাজারে আরো ২৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। প্রেরিত নমুনা থেকে ১৩ই এপ্রিল রাতে আসা রিপোর্টে মিলে আক্রান্তের এই পরিসংখ্যান। জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা যায়, মৌলভীবাজার থেকে শাহ্জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে ১১৭ জনের নমুনা পরীক্ষায় পাঠালে রিপোর্টে নতুন ২৩ জন পজিটিভ শনাক্ত হন। তবে ১৪ ও ১৫ তারিখে কোনো রিপোর্ট পাওয়া যায়নি। প্রবাসী ও পর্যটন অধ্যুষিত এ জেলায় করোনা শনাক্তের জন্য পিসিআর ল্যাব না থাকায় সিলেটের ল্যাবগুলোর উপর নির্ভরশীল থাকতে হয়। প্রেরিত নমুনা সিরিয়াল অনুযায়ী পরীক্ষার শেষে ১-২ দিন পর রিপোর্টগুলো আসে। দীর্ঘদিন থেকে পিসিআর ল্যাব স্থাপনে জেলাবাসীর দাবি হচ্ছে উপেক্ষিত। জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ২ হাজার ১শ’ ৮৫ জন।
সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৯৪৩ জন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সরকারি হিসাবে জেলায় মারা গেছেন ২৬ জন। হাসপাতালে চিকিৎসাধীন ৪ জন। তবে মৃত ব্যক্তির পরিবার ও জেলার বাইরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু নিয়ে বেসরকারি পরিসংখ্যানে মোট মৃত্যু হয়েছে ৪২ জনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর