× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

লকডাউনেও ইউএনও’র নৈশভোজের আয়োজন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

সরকারি সিদ্ধান্ত অমান্য করে লকডাউনের মধ্যে প্রথম রমজানে ইফতার ও নৈশভোজের আয়োজন করেন নোয়াখালীর হাতিয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন। বুধবার সন্ধ্যায় উপজেলা অফিসার্স ক্লাবে এই পার্টির আয়োজন করেন তিনি। এ সময় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ শতাধিক লোক উপস্থিত ছিলেন। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাসহ কয়েকজন সপরিবারে উপস্থিত ছিলেন। জানা গেছে, লকডাউনের মধ্যে যেখানে সাধারণ মানুষের বাড়ি থেকে বের হওয়া নিষেধ। আর রাস্তায় বের হলে সাধারণ মানুষকে দিতে হয় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা। সেখানে সব নিয়ম উপেক্ষা করে উপজেলা পরিষদ কমপ্লেক্সের ভেতরে শতাধিক লোকের খাওয়ার আয়োজন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মো. ইমরান হোসেন। যা নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনা সৃষ্টি হয়েছে।
অফিসার্স  ক্লাবের এই আয়োজনে উপস্থিত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নাজিম উদ্দিন জানান, আমি প্রথমে মনে করেছি মানুষের উপস্থিতি কম হবে। পরে গিয়ে দেখি অনেক লোকের উপস্থিতি। পরিবেশ দেখে চলে আসার ইচ্ছা থাকলেও সামাজিকতার কারণে চলে আসতে পারিনি। উপজেলা অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও শিক্ষা কর্মকর্তা ভবরঞ্জন দাস বলেন, এটি উপজেলা নির্বাহী কর্মকর্তার একান্ত নিজস্ব পার্টি। প্রথমে এই আয়োজনটি উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে করার কথা ছিল। কিন্তু বাসায় জায়গা না থাকায় অফিসার্স ক্লাবে করা হয়েছে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইমরান হোসেন মানবজমিনকে  বলেন, এটি কোনো বড় আয়োজন ছিল না। শুধু আমাদের অফিসারদের নিয়ে একটি ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
AMIR
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ৪:৫৮

শুধু আমাদের অফিসারদের নিয়ে একটি ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়। ------লকডাউনে অফিসারদের নিয়ে নৈশভোজের অনুমতি আছে এটা জানা ছিলনা তো!

অন্যান্য খবর