× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

রাজনগরে বাবুর্চি মাসুকের মৃত্যুতে এলাকাবাসীর মানববন্ধন

বাংলারজমিন

রাজনগর (মৌলভীবাজার) প্রতিনিধি
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

মৌলভীবাজারের রাজনগর উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি এলাকায় নির্মাণাধীন টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে বাবুর্চির কাজে নিয়োজিত মাসুক মিয়ার (৪০) মৃত্যুকে হত্যাকাণ্ড দাবি করে সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করা হয়েছে। গতকাল দুপুর ২টায় কলেজের সামনে তেলিজুড়ি গ্রামবাসী ও শিপলু মিয়া সমর্থক যুবসমাজের ব্যানারে এ কর্মসূচি পালিত হয়।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজনগর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের নির্মাণ শ্রমিকদের জন্য রান্নাবান্নার কাজ করতেন উপজেলার সদর ইউনিয়নের তেলিজুড়ি গ্রামের কনাই মিয়ার ছেলে মাসুক মিয়া। গত বুধবার সকালে কাজে যান। কিন্তু নির্মাণাধীন ভবনের ৫ম তলা থেকে লোহার পাইপ পড়ে মাসুকের মৃত্যু হয়েছে বলে সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন মাসুকের পরিবারকে জানান। এরপর থেকে এ মৃত্যু নিয়ে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা দেখা দেয়। ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে আসছিলেন এলাকাবাসী। ময়নাতদন্তের পর মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলে গতকাল বিকালে তার জানাজার নামাজের আগে ক্ষুব্ধ এলাকাবাসী এই ঘটনাকে হত্যাকাণ্ড দাবি করে মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ সড়কের তেলিজুড়ি এলাকায় মানববন্ধন করেন।
মানববন্ধনে বক্তারা বলেন, ‘পাঁচতলার উপর থেকে যদি ২৫-৩০ কেজি ওজনের একটি লোহার পাইপ কারো ওপর পড়লে প্রচুর রক্তক্ষরণ হওয়ার কথা।
কিন্তু মাসুকের শরীরে সে পরিমাণ রক্তক্ষরণ হয়নি। তাই এটা একটা পরিকল্পিত হত্যা বলে মনে করা হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর