× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

কালীগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজিজুর রহমান খান (৩৫) নামে একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত আজিজুর রহমান খান রয়েন গ্রামের বাসিন্দা। বৃহস্পতিবার সকালে নিহতের স্ত্রী আসমা খাতুন বাদী হয়ে ৬ জনের নামে ও অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেছেন। অভিযুক্তরা হলেন- মুস্তাক খান (২৭), কাউসার (২৮), ফয়সাল (২৬), নুরুন্নাহার (৫০), তানভির এবং করিম পাঠান। ঘটনার পর থেকে অভিযুক্ত সবাই পলাতক। মামলার প্রধান আসামি মুস্তাক একই এলাকার আজহারের ছেলে। নিহতের স্বজন ও পুলিশ জানায়, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে প্রতিবেশীর পালিত এক ছাগল আজিজুর রহমানের চাষ করা ফসলি (সবজি) ক্ষেতে ঢুকে পড়ে। পরে আজিজুর দা নিয়ে ধাওয়া করলে ছাগলটি গুরুতর আহত হয়।
ছাগলটি জবাই করে ওইদিন রাতেই বন্ধুদের নিয়ে খেয়ে ফেলে আজিজুর। এরপর বুধবার বেলা সাড়ে ১১টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে রাস্তায় যাওয়ার পথে ছাগলের মালিক পক্ষ মুস্তাক খানসহ অন্যরা আজিজুরকে পিটিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে বিকাল ৩টার দিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুল হক বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত সকলেই পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর