× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
করোনায় আক্রান্ত পুরো পরিবার

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রীর মৃত্যু

অনলাইন

মরিয়ম চম্পা
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ১২:৩৩ অপরাহ্ন

রাজধানীর পৃথক দুটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৪ ঘণ্টার ব্যবধানে করোনা আক্রান্ত হয়ে স্বামী-স্ত্রীর মৃত্যু হয়েছে। এছাড়া তাদের পরিবারের সব সদস্যই করোনায় আক্রান্ত হয়েছেন।

মৃতদের মেয়ের জামাতা মানবজমিনকে বলেন, নারায়ণগঞ্জের জামতলা হাজী ব্রাদার্স রোড এলাকার নিজ বাড়িতে থাকতেন তার শ্বশুর-শ্বাশুড়ি। শ্বশুর মো. রফিকুল ইসলাম (৭৫) বাইপাস সার্জারির রোগী। যে কারণে তিনি প্রায়শই অসুস্থ হয়ে পড়তেন। সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হন। অসুস্থবোধ করলে তাকে ঢাকার শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বুধবার তিনি মারা যান।

মৃতদের স্বজন আক্তার হোসেন মুকুল বলেন, স্বামী রফিকুলের মৃত্যুর ২৪ ঘণ্টার ব্যবধানে তার স্ত্রীর মৃত্যু হয়। স্ত্রী সাগরিকা (৬৫) করোনা আক্রান্ত হলে মিটফোর্ডের এভার হেল্থ হাসপাতালে ভর্তি করা হয়।
তার শারীরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় তার মৃত্যু হয়। রফিকুল ইসলামের মৃত্যুর বিষয়টি জানতেন না তার স্ত্রী। তাদের তিন ছেলে-মেয়ের মধ্যে দুই ছেলে আমেরিকা প্রবাসী। একমাত্র মেয়ে সপরিবারে ঢাকার রামপুরায় বসবাস করেন। তার পুরো পরিবার করোনা আক্রান্ত। মৃতার এই স্বজন বলেন, আন্তর্জাতিক বিমান যোগাযোগ বন্ধ থাকায়  তাদের ছেলেরা পিতা-মাতার শেষ বিদায়ে শরিক হতে পারেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
গিয়াস উদ্দিন আহমদ
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৮:২৮

মহান আল্লাহ তাদের ক্ষমা করে দিন এবং জান্নাতবাসী করুন। আমিন।

Mohammad A Islam
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৬:৩৮

প্রবাস জীবন কতটা দুঃখের ও ব্যদনার লিখে বুঝানো যাবে না। বিশেষ করে আপনজনের মৃত্যুর পর শত ইচ্ছা থাকা সত্ত্বেও সন্তান কাছে থেকে শেষ বিদায় জানাতে পারে না পিতা মাতাকে প্রবাসী হওয়ার কারনে। আমি এক প্রবাসী বাবার মৃত্যুর পর দেশে এসে এখন কর্মস্থলে ফিরে যেতে পারছিনা আন্তর্জাতিক ফ্লাইট বাতিল করার কারনে। কঠিন একসময় অতিবাহিত করছি আমরা প্রবাসীরা। মহান রাব্বুল আলামীন বৈশ্বিক মহামারীর হাত থেকে আমাদের সবাইকে হেফাজত করুন আমীন।

EBRAHIM KHOLIL
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৩:৩৫

Allah tader khoma korun.

Kazi
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১:২৫

Innalillahi wa inna elaihi rajeun. মহামারী তে মৃত ব্যক্তিরা শুনেছি শহীদ। আশা করি তারা শহীদের সমতূল্য জান্নাত বাসি।

অন্যান্য খবর