× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

তারান্নুম আফরীনের গানচিত্র ‘থমকে আছি’

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

প্রবাসী কন্ঠশিল্পী তারান্নুম আফরীন অস্ট্রেলিয়ায় বসবাস করলেও বাংলা গানে তিনি নিয়মিত। নতুন নতুন গান নিজের ইউটিউব চ্যানেল ও বিভিন্ন ব্যানার থেকে প্রকাশ করছেন তিনি। এবার নতুন গান নিয়ে হাজির হলেন তিনি। শানের সুর ও সঙ্গীতে গাইলেন তারান্নুম আফরীন। ‘থমকে আছি’ শীর্ষক এ গানের কথা লিখেছেন রণক ইকরাম। আর এই গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে অস্ট্রেলিয়ার মনোরম লোকেশনে। ভিডিওটি পরিচালনা করেছেন শিনরা লী। আর এতে মডেল হয়েছেন সালমান আরিফ ও সেঁজুতি ইসলাম।
গানটি মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে। তারান্নুম আফরীন বলেন, গানের কথা ও সুর মিলিয়ে বেশ ভালো লেগেছে আমার গাইতে। আশা করছি শ্রোতারাও নিরাশ হবেন না। উল্লেখ্য ফাইবার গবেষক বিজ্ঞানী হিসেবে যুক্তরাষ্ট্র ও অস্ট্রেলিয়ায় পরিচিত মুখ তারান্নুম আফরীন বর্তমানে অস্ট্রেলিয়ার চার্লস পারসনসে ল্যাবরেটরী ম্যানেজার হিসেবে কর্মরত আছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর