× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

টিকা নেয়ার ছবি দিয়ে বিপাকে ইভাঙ্কা, কেউ আর বিশ্বাস করেনা ট্রাম্প পরিবারকে!

অনলাইন

তারিক চয়ন
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ২:১৭ অপরাহ্ন

যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের কন্যা এবং তার জ্যেষ্ঠ উপদেষ্টা ইভাঙ্কা ট্রাম্প সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে করোনাভাইরাসের টিকা গ্রহণের ছবি পোস্ট করেছেন। ক্যাপশনে তিনি অন্যদেরও করোনার টিকা গ্রহণে উৎসাহিত করেছেন।

ছবিতে দেখা যাচ্ছে ফ্যাশন সচেতন ইভাঙ্কা ব্লু জিন্স আর সাদা টিশার্ট পরিহিত। তার মুখে রয়েছে ফ্যাশনেবল মাস্ক। ইভাঙ্কার বাম বাহুতে টিকা দিচ্ছেন এখন স্বাস্থ্যকর্মী। ইভাঙ্কা লিখেছেনঃ

"আজ আমি টিকা নিলাম। আশা করি আপনারাও টিকা নেবেন। নার্স টরেসকে ধন্যবাদ।"

ব্যস! তাতেই বাঁধে যত বিপত্তি। ইভাঙ্কার ইন্সটাগ্রামে ফলোয়ার রয়েছেন প্রায় ৮০ লক্ষ।
এই ছবি আর লেখা পোস্ট করার পর ভেসে আসতে থাকে একের পর এক নেতিবাচক আর বিক্ষোভে ফেটে পড়া মন্তব্য। ইতিমধ্যেই প্রায় ৪০ হাজার মন্তব্য করা হয়েছে যেগুলোর বেশিরভাগই নেতিবাচক।

কারণটাও সহজেই অনুমেয়। ইভাঙ্কা ফলোয়ারদের বেশিরভাগই যে তার পিতা ডনাল্ড ট্রাম্পের ফলোয়ার। আর কে না জানেন, ট্রাম্প শুরু থেকেই করোনাকে 'অস্বীকার' করেছিলেন এবং টিকার ব্যাপারেও উদাসীন ছিলেন! করোনা নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র ত্বত্ত্বেরও জনক ট্রাম্প। যদিও তিনি লুকিয়ে নিজেই সবার আগে টিকা নিয়েছিলেন বলেই ধারণা সবার। ধারণা করা হয়, জানুয়ারি মাসেই তিনি স্ত্রী মেলানিয়া ট্রাম্পসহ টিকা গ্রহণ করেন।

ইভাঙ্কা ফলোয়ারদের কেউ কেউ লিখেন, "তুমি যতো খুশি টিকা নাও, আমরা এটা নিচ্ছি না।"

কেউ কেউ লিখেছেন, "কখনোই টিকা নেবো না। কেনই বা নেবো!"

অনেকে আবার মন্তব্য করেছেন, ইভাঙ্কা তুমি একটা মস্ত বড় ভুল করলে।

কেউ লিখেছেন, "নেবো না। কেন আমাদেরকে বিভ্রান্ত করছো? তোমার কাছ থেকে এটা আশা করিনি!"

একজন লিখেছেন, "অনেক হয়েছে। তোমাদের আর বিশ্বাস করিনি আমরা।"

এদিকে বার্তা সংস্থা এপি জানিয়েছে, ইভাঙ্কা ফ্লোরিডাতে ফাইজারের টিকা গ্রহণ করেছেন। তিনি এপিকে বলেন, করোনাকে মোকাবিলা করার সবচেয়ে ভালো উপায় হচ্ছে টিকা নেয়া। এর মাধ্যমে আমরা যেমন নিজেরা সুরক্ষিত থাকবো, তেমনি অন্যদেরও সুরক্ষা দেবো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর