× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

কারিনার লুকোচুরি জারি

বিনোদন

বিনোদন ডেস্ক
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার

নতুন অতিথিকে নিয়ে ইনস্টাগ্রামে লুকোচুরি জারি রেখেছেন করিনা কাপুর খান। শুক্রবার ফের সদ্যোজাতর ছবি পোস্ট করলেন অভিনেত্রী। তবে ‘সাইফিনা’-র কনিষ্ঠ পুত্রের মুখ রয়ে গেল আড়ালেই। ছবিতে দেখা যাচ্ছে, সাইফ আলি খান তাকিয়ে রয়েছেন নতুন অতিথির দিকে। বাবার পাশে বসে ভাইকে দেখতে ব্যস্ত ছোট্ট তৈমুরও। দুই পতৌদির পরনেই নীলচে ধূসর রঙের টি শার্ট এবং সাদা রঙের প্যান্ট। তবে যার দিকে দুজনেই এত মন দিয়ে তাকিয়ে, কায়দা করে তার মুখটাই ঢেকে দিয়েছেন কারিনা। শিশুমুখের একটি ইমোজি বসিয়ে দিয়েছেন ছেলের মুখের জায়গায়।
ফলে দেহের বাকি অংশ দেখা গেলেও থাকল না মুখ দর্শনের উপায়। বিবরণীতে কারিনা লিখেছেন, আমার সপ্তাহান্ত এ ভাবে কাটে। আপনাদের? কাজের ব্যস্ততা থেকে সময় বার করে সন্তানদের সঙ্গে অবসর যাপন করছেন সাইফ। সেই মুহূর্তকেই লেন্সবন্দি করে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন কারিনা। গত ২১ ফেব্রুয়ারি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কারিনা। তার পর থেকেই ক্যামেরার ঝলকানির আড়ালে রেখেছেন তাকে। এমনকি ছেলের নাম পর্যন্ত এখনও প্রকাশ্যে আনেননি তারা। তৈমুরের নাম বিতর্কের পর থেকেই কিছুটা সাবধানী তারকা দম্পতি। তবে দিন কয়েক আগে একটি পোস্ট করেছিলেন কারিনার বাবা রণধীর কাপুর। পাশাপাশি দুই ছবিতে ছিল দুই সদ্যোজাত। বাঁ দিকে স্পষ্ট ছিল তৈমুরের ছোটবেলার ছবি। তবে ডানদিকের শিশুটি ছিল অচেনা। নেটাগরিকদের দাবি, ‘সাইফিনা’-র কনিষ্ঠ পুত্রই হল ডানদিকের শিশুটি। রণধীর কিছুক্ষণের মধ্যে সেই পোস্টটি সরিয়ে ফেললেও, নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর