× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

হেফাজত নেতা জুবায়ের আহমদকে আটকের অভিযোগ

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ৫:৪০ অপরাহ্ন

হেফাজতে ইসলামের ঢাকা মহানগরের সহ-সভাপতি মাওলানা জুবায়ের আহমদকে আটকের অভিযোগ করেছে সংগঠনটি। মানবজমনিকে বিষয়টি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় মহাসচিব এহতেশামুল হক সাখী। তিনি বলেন, শুক্রবার বিকালে মাওলানা যুবায়ের আহমদকে ডিবি পরিচয়ে তার লালবাগের বাসা থেকে নিয়ে যাওয়া হয়েছে।
এ বিষয়ে তাৎক্ষণিকভাবে মহানগর গোয়েন্দা পুলিশের কোন মন্তব্য পাওয়া যায়নি।  

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nurun Nabi
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ১:০৮

Dear present Govt. Please leave. Allah will forgive you. An Election under a Care Taer Govt with UN monitor.

Mahmud
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১০:৪৫

হেফাজত যে ভাবে সরকারকে হুমকি ধামকি দিচ্ছলো এবং সরকারকে ফেলে দেবার শক্তি রাখার দাবী করছিলো তাতে সরকারের পক্ষে চুপ করে বসে থাকা সম্ভব ছিলো না । হেফাজত একটি অরাজনৈতিক সংগঠন । কিন্তু তারা তাদের রাজনৈতিক শক্তির যে মহড়া দেয়া শুরু করেছিলো সেটি দমন করার জন্য সরকারের এই পদক্ষেপ সঠিক বলেই আমি মনে করি ।

Mahmud
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৭:০৪

কাফেরের মতাদর্শে উদবুদ্ধ হয়ে (ব্রিটিশরা যেভাবে উপমহাদেশে করেছিল,এখন র এর চাপে পরে) এই রমাদান মাসে সম্মানিত আলেমদের গ্রেপ্তার করে উনাদের ইবাদত থেকে বিচ্ছিন্ন রাখার পরিনাম খুব অশুভ। এই সমস্ত ভয় মুসলমানদের দেখিয়ে লাভ নেই। ওই ভয় আপনারা পান মুসলমান পায় না। ক্ষমতা না থাকলে ত লেজ গুটিয়ে ঘরে বসে থাকেন।

জাফর আহমেদ
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৫:২৯

সরকার লকডাউন নামক নাটক করছে শুধু মাত্র হেফাজত কে ক্রাকডাউন করতে, না হয় দেশের দিকে তাকিয়ে দেখি লকডাউন নামক তামাশার কোনো অস্তিত্বই নেই,,,

অন্যান্য খবর