× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

ভালো আছেন আকরাম খান

খেলা

স্পোর্টস রিপোর্টার
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার


ভালো আছেন কোভিড-১৯ আক্রান্ত সাবেক ক্রিকেটার আকরাম খান। গত ৯ই এপ্রিল করোনাভাইরাস শনাক্ত হয় জাতীয় দলের সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকট বোর্ডের (বিসিবি) পরিচালক আকরাম খানের। এরপর বাসায় আইসোলেশনে ছিলেন তিনি। তবে হঠাৎ করে কাশির তীব্রতা বেড়ে যাওয়ায় বৃহস্পতিবার হাসপাতালে নেয়া হয় তাকে।

শুক্রবার (১৬ই এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মেডিক্যাল বিভাগের প্রধান দেবাশিষ চৌধুরী বলেন, ‘আকরাম খান আগের থেকে বেশ ভালো আছেন। টেস্ট যেগুলো করানো হয়েছিল, সবই ভালো ফল এসেছে। তবে তাকে কবে রিলিজ করা হবে সেটি আমরা এখনই বলতে পারছি না। হাসপাতালের ডাক্তাররা সিদ্ধান্ত নেবেন।’

করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর হঠাৎ করেই কাশি বেড়ে যায় আকরামের।
এরপর তিনদিন আগে কিছু পরীক্ষানিরীক্ষা করালে জানা যায়, ফুসফুসে ৩৫ ভাগ সংক্রমণ রয়েছে। তবে অক্সিজেন স্যাচুরেশন লেভেল স্বাভাবিক আছে।

বর্তমানে রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে ভর্তি আছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স বিভাগের চেয়ারম্যানের দায়িত্বে থাকা আকরাম। সেখানে ডাক্তার মহিউদ্দিনের তত্ত্বাবধানে আছেন তিনি। গতকাল তার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন আকরাম খানের সহধর্মিণী সাবিনা আকরাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর