× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় খুলনা-৩ আসনে ২০০ মসজিদে দোয়া

অনলাইন

স্টাফ রিপার্টার
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ৬:১২ অপরাহ্ন

করোনা আক্রান্ত বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় খুলনা-৩ আসনের দুই শতাধিক মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ জুমা বিএনপি নেতা রকিবুল ইসলাম বকুলের উদ্যোগে এ দোয়া অনুষ্ঠিত হয়। এর মধ্যে রয়েছে খালিশপুর থানার ১১৯টি, দৌলতপুর থানার ৭০টি এবং খানজাহান আলী থানার ৫০টি মসজিদ। খুলনা-৩ সংসদীয় আসনের সকল মসজিদের পেশ ইমামদের কাছে প্রেরিত পত্রে বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল বলেন, আমরা অত্যন্ত উদ্বেগের সাথে জানাচ্ছি যে, সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে চিকিৎসাধীন আছেন। দেশনেত্রী বেগম খালেদা জিয়া দেশের একজন বয়োজ্যেষ্ঠ নাগরিক, মসজিদ মাদরাসার উন্নয়নে তথা ইসলামের খেদমতে তার গৃহীত উদ্যোগ দেশের সর্বজন স্বীকৃত। প্রিয় নেত্রীর আশু রোগমুক্তি কামনায় আপনার মসজিদে বাদ জুম্মা বিশেষ দোয়ার উদ্যোগের জন্য বিনীত অনুরোধ জানাচ্ছি।
বিএনপি নেতা আলহাজ্ব রকিবুল ইসলাম বকুল দেশের ও দলের এই দুঃসময়ে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়ায় উপস্থিত সকল মসজিদের পেশ ইমাম, খুলনা-৩ আসনের সর্বস্থরের জনসাধারণ এবং বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। এসময় খুলনা মহানগরী বিএনপি, তিন থানা ও ওয়ার্ড বিএনপির সভাপতি, সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতৃবৃন্দ এলাকার স্ব স্ব মসজিদে উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর