× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

করোনা উপেক্ষা করে রমজানে অসহায় মানুষের পাশে সশরীরে আফ্রিদি

অনলাইন

তারিক চয়ন
(৪ সপ্তাহ আগে) এপ্রিল ১৬, ২০২১, শুক্রবার, ৭:২৪ অপরাহ্ন

পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেটার শহীদ খান আফ্রিদি সংগঠন গড়ে মানবসেবায় কাজ করছেন দীর্ঘদিন ধরে। তার সংগঠনের নাম শহীদ আফ্রিদি ফাউন্ডেশন। অসহায় ও দরিদ্র মানুষের জন্য আফ্রিদি স্থাপন করেছেন দাতব্য হাসপাতালও।

করোনাকালে নিম্নবিত্ত মানুষের মহাবিপর্যয়ের দিনে মানবিক সহায়তা চালিয়ে যাচ্ছেন এক সময়ের তারকা অলরাউন্ডার, জাতীয় দলের সাবেক অধিনায়ক 'বুম বুম' খ্যাত আফ্রিদি।

পবিত্র রমজানেও থেমে নেই আফ্রিদির মানবসেবা কার্যক্রম। শহীদ আফ্রিদি ফাউন্ডেশন, ইউকের এক টুইটে পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, করোনার মধ্যেই আফ্রিদি নিজ হাতে সুবিধাবঞ্চিত মানুষকে সহায়তার প্যাকেট তুলে দিচ্ছেন।

ছবির ক্যাপশনে লেখা হয়েছেঃ

এই রমজানে আপনি কি কোন পরিবারকে সাহায্য করতে পারেন? পুরো বরকতময় মাসজুড়ে পাঁচ সদস্যের একটি পরিবারের জন্য মাত্র ৩০ ডলারই যথেষ্ট। আমরা পাকিস্তানের সবচেয়ে প্রত্যন্ত অঞ্চলের পরিবারগুলোতে তা পৌঁছে দিচ্ছি।

লেখার নিচে  অনুদান করার একটি লিংক জুড়ে দেয়া হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
জামশেদ পাটোয়ারী
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ১:১২

অসহায়দের সহায়তা করতে গেলেও অনেকে গা জ্বলে। নিজেতো করতে পারেনা, কেউ করলেও সহ্য হয়না।

Samsulislam
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ৮:৫৩

মেয়ের নৃত্য দেখে যে পাগল টিভি ভাংগে,তার আবার কিসের মানবতা।শরীরে রাগ থাকলে সব বিফল।

অন্যান্য খবর