× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

শরীয়তপুরে যুবককে কুপিয়ে হত্যা

বাংলারজমিন

শরীয়তপুর প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২১, শনিবার

শরীয়তপুর সদর উপজেলায় পূর্বশত্রুতার জের ধরে মো. দাদন খলিফা (৩০) নামে এক যুবককে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে উপজেলার গয়ঘর খলিফাকান্দির নুরুল হক খলিফার বাড়ির মসজিদের সামনে এ ঘটনা ঘটে। ওইদিন রাত ৪টার দিকে ঢাকা নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত মো. দাদন খলিফা গয়ঘর গ্রামের বাসিন্দা।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পূর্বশত্রুতার জের ধরে গয়ঘর গ্রামের ইদ্রিস খাঁর সঙ্গে নিহত দাদনের বাবা সেকেন্দার খলিফার দ্বন্দ্ব চলে আসছিল। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে গয়ঘর খলিফাকান্দি নুরুল হক খলিফার বাড়ির মসজিদে নামাজ পড়ে দাদন বের হলে পূর্বে ওত পেতে থাকা ইদ্রিস খাঁ, এসকান্দার সরদারসহ ১০-১৫ জন দেশীয় অস্ত্র দিয়ে দাদনকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
ঢাকা নেয়ার পথে পোস্তগোলা এলাকায় দাদনের মৃত্যু হয়। শরীয়তপুর সদরের পালং মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আক্তার হোসেন বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। হত্যার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর