× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

অভিযোগ অস্বীকার

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ এপ্রিল ২০২১, শনিবার

লকডাউনের আগে সীমিত পরিসরে ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে মিস ইউনিভার্স বাংলাদেশ আসরের চূড়ান্ত পর্ব। বিজয়ী হয়েছেন তানজিয়া মিথিলা। তবে এই প্রতিযোগিতা চলাকালীন সময় থেকেই বিভিন্ন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এরমধ্যে একটি হলো আগে থেকেই ঠিক করা ছিল মিথিলা বিজয়ী হবে, অনেকেই করেছেন এমন অভিযোগ। অন্যদিকে প্রতিযোগিতায় বয়স লুকানো নিয়েও তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। কিন্তু এসব অভিযোগ বরাবরই অস্বীকার করে আসছেন এই সুন্দরী। কিন্তু আপনার বিরুদ্ধে এত অভিযোগ কেন? মিথিলা বলেন, আমি আগে থেকেই প্রথম সারির মডেল। তাই আমার নামও বেশি ছড়িয়েছে।
এই প্রতিযোগিতায় আমাকেই যদি চ্যাম্পিয়ন করবে, তাহলে এক মাসের গ্রুমিং, পাঁচ তারকা হোটেলে রাখা, ভারত থেকে গ্রুমার এনে সবাইকে নিয়ে এত বড় অনুষ্ঠান আয়োজনের দরকারই ছিল না। এগুলো যারা বলছেন তারা অযথাই বলছেন। কিন্তু বয়স কি লুকিয়েছিলেন? এমন অভিযোগও আছে। কি বলবেন? মিথিলা বলেন, এসব অভিযোগ ভিত্তিহীন। আমি আমার কোনো তথ্যই গোপন করিনি। আমার বয়সের যথেষ্ট প্রমাণ আমি প্রতিযোগিতার আয়োজক কর্তৃপক্ষকে দিয়েছি। এ নিয়ে অভিযোগের  সুযোগ নেই। আমি অত্যন্ত আত্মবিশ্বাসী মানুষ। এসবের তোয়াক্কা না করে নিজের মতো করে এগিয়ে যেতে চাই।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর