× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

হঠাৎ সিদ্ধান্ত নেবেন অপু

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৭ এপ্রিল ২০২১, শনিবার

অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্র নিয়ে তুমুল ব্যস্ত ছিলেন এ চিত্রনায়িকা। তবে এখন আর আগের সেই ব্যস্ততাটা নেই। অনেকদিন পর্দার বাইরে ছিলেন। নতুন সিনেমার শুটিংও করেছেন হাতেগোনা। তবে গত ২৬শে মার্চ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ‘প্রিয় কমলা’ সিনেমাটি মুক্তির মধ্যে দিয়ে অনেকদিন পর দর্শকদের সামনে আসেন তিনি। এ ছবিতে অপু বিশ্বাস একজন বীরাঙ্গনার চরিত্রে অভিনয় করেন। এ ধরনের চরিত্র নিয়ে এবারই প্রথম দর্শকদের সামনে এসেছেন ঢালিউডের জনপ্রিয় এই নায়িকা।
সিনেমাটি থেকে কেমন সাড়া পেয়েছেন সেটা জানতে চাইলে অপু বলেন, ‘প্রিয় কমলা’ মুক্তি  পাওয়ার পর যারা দেখেছে ভালো বলেছে। সবার কাছে সুন্দর কথা শুনেছি। অনেকদিন পর নিজের ছবির প্রশংসা শুনে ভালো লেগেছে। অনুদানের সিনেমা ‘ছায়াবৃক্ষ’র শুটিং বাকি। তার কি খবর? অপু বলেন, করোনার প্রকোপ কমলে অনুমতি দিলেই আমরা এই সিনেমাটার কাজ শুরু করবো। নতুন সিনেমার খবর আছে কিনা তা জানতে চাইলে অপু বলেন, দুই-তিনটা সিনেমার কথা হয়েছে। চুক্তিবদ্ধ হওয়ার পথে। ঈদের পর হয়তো সেগুলোতে চুক্তিবদ্ধ হয়ে যাবো।  এদিকে, সম্প্রতি স্বাস্থ্যবিধি মেনে একটা ফ্যাশন হাউজের শুটে অংশ নিয়েছেন অপু। এ ব্যাপারে তিনি বলেন, দ্রুত একটা শপ ওপেন হতে যাচ্ছে। তার জন্য শুট করলাম। বেশ ভালো লেগেছে কাজটি করে। স্বাস্থ্যবিধি মেনেই কাজটি করেছি। সামনে প্রধানমন্ত্রীকে নিয়ে নির্মিতব্য স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা’তে কাজ করার কথা আছে অপুর। এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার চরিত্রে অভিনয় করবেন তিনি। ছবির প্রযোজক ও পরিচালক অনন্যা রুমা। এ ছাড়া, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর একাকী জীবন কাটছে অপুর। বিয়ে নিয়ে তার পরিকল্পনার ব্যাপারে জানতে চাইলে জানান হঠাৎ সিদ্ধান্ত নিতে পারেন তিনি। অপু বলেন, আমি পরিকল্পনা করে কিছু করি না। হঠাৎই সিদ্ধান্ত নিয়ে ফেলি। বিয়েটাও হয়তো হঠাৎ করেই করে ফেলা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মোঃ ইমরান
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১০:২১

আপুর কোন পছন্দ আছে নাকি

অন্যান্য খবর