× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

শিবালয় উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
১৭ এপ্রিল ২০২১, শনিবার

খুন, ভয়ভীতি ও হুমকির অভিযোগে মানিকগঞ্জের শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি মো. রেজাউর রহমান খান জানুর বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন এক ভুক্তভোগী। অভিযোগে চেয়ারম্যানপুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ফুয়াদ রহমান খান ও শিবালয় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসনাত আওয়ালের নামও উল্লেখ করা হয়েছে। গত বৃহস্পতিবার রাতে শিবালয় থানায় শেখ মো. মানিক হোসেন এই লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনিসহ স্থানীয় ধুতরাবাড়ী এলাকার মৃত কেবাত আলীর ছেলে মোন্তাজ উদ্দিনকেও এ ধরনের ভয়ভীতি ও হুমকির অভিযোগ করা হয়েছে।
 শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বিষয়টি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্তের জন্য পুলিশ পরিদর্শক (তদন্ত)কে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। অভিযোগে উল্লেখ করা হয়, চেয়ারম্যান মো. রেজাউর রহমান খান জানু, তার ছোট ছেলে ফুয়াদ হোসেন খান, শিবালয় উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসনাত আওয়াল ও তাদের সহযোগীরা ভুক্তভোগী শেখ মো. মানিক হোসেন ও মোন্তাজ উদ্দিন (মোন্তাজ মাস্টার)কে খুন করার হুমকি দিয়েছেন। এরই প্রেক্ষিতে ওই দু’টি পরিবার নিরাপত্তাহীনতায় থানায় সাধারণ ডায়েরি করেছে।
তবে এ ব্যাপারে শিবালয় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউর রহমান খান জানুর সঙ্গে তার মুঠো ফোনে একাধিকার কল করে ও ক্ষুদেবার্তা পাঠিয়েও তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মুসাফির
২১ এপ্রিল ২০২১, বুধবার, ৩:২৭

উনি একজীবনে বাংলাদেশের সব দলই চেখে দেখেছেন। উনি আসলে সরকার দলীয় রাজনীতিবিদ। যখন যে দল ক্ষমতায় আসে, কিভাবে যেনো গিরগিটির মতো রঙ পাল্টে সেই দলেই ভীরে যান। এই বিশেষ গুণটা সবার থাকেনা।

Md pappu sardar
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ১১:১৫

আওয়ামীলীগকে ধংশের ষড়যন্ত্র চলছে

Kazi
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ২:৫০

বাংলাদেশে সব চেয়ে বড় সমস্যা হল কেউ জনপ্রতিনিধি নির্বাচিত হলে তার সন্তান বা পরিবারের অন্য সদস্যদের দাপটে মানুষ কষ্ট পায়। নির্বাচিত প্রতিনিধি পরিবারের সদস্যদের নিয়ন্ত্রণ করেন না।

অন্যান্য খবর