× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

২৪ ঘণ্টার ব্যবধানে স্বামী-স্ত্রী’র মৃত্যু

প্রথম পাতা

মরিয়ম চম্পা
১৭ এপ্রিল ২০২১, শনিবার

করোনার ভয়াল থাবা। ২৪ ঘণ্টার ব্যবধানে মারা গেলেন স্বামী-স্ত্রী। রাজধানীর দু’টি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তারা। মৃতদের মেয়ের জামাতা মানবজমিনকে বলেন, নারায়ণগঞ্জের জামতলা হাজী ব্রাদার্স রোড এলাকার নিজ বাড়িতে থাকতেন তার শ্বশুর-শ্বাশুড়ি। শ্বশুর রফিকুল ইসলামের আগে বাইপাস সার্জারি হয়েছিল। সম্প্রতি তিনি করোনা আক্রান্ত হন। অসুস্থবোধ করলে তাকে ঢাকার শমরিতা হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে আইসিইউতে নেয়া হয় তাকে।
গত বুধবার তিনি মারা যান। তাদের স্বজন আক্তার হোসেন মুকুল বলেন, স্বামী রফিকুলের মৃত্যুর ২৪ ঘণ্টার ব্যবধানে তার স্ত্রীর মৃত্যু হয়। স্ত্রী সাগরিকা (৬৫) করোনা আক্রান্ত হলে এভার হেল্‌থ হাসপাতালে ভর্তি করা হয়। আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া ৬টায় তার মৃত্যু হয়। রফিকুল ইসলামের মৃত্যুর বিষয়টি জানতেন না তার স্ত্রী। তাদের ৩ ছেলে-মেয়ের মধ্যে দুই ছেলে আমেরিকা প্রবাসী। একমাত্র মেয়ে সপরিবারে ঢাকার রামপুরায় বসবাস করেন। তার পুরো পরিবারও করোনা আক্রান্ত। আন্তর্জাতিক বিমান যোগাযোগ বন্ধ থাকায়  তাদের ছেলেরা পিতা-মাতার শেষ বিদায়ে শরিক হতে পারেননি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
শাজিদ
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৫:০৩

নতুন কিছুই নয়, আল্লাহর পক্ষ থেকে যুগে যুগে এই ধরণের ধ্বংষীয় গজব এসেছে। কেন এসেছে সেটিও আল্লাহপাক পবিত্র কোরআনে বলেছেন। ভয় হচ্ছে যে, বর্তমানে আল্লাহ্ ওয়ালামাদের উপর যেভাবে জুলম নির্যাতন হচ্ছে তার বিপরীতে করোনার গজব আরও তিব্রতর হয় কিনা।

অন্যান্য খবর