× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

করোনায় মারা গেলেন বিসিবির সাবেক পরিচালক আবদুল গফুর

অনলাইন

অনলাইন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৭, ২০২১, শনিবার, ১১:৩৫ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক ও রংপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আবদুল গফুর (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ ভোরে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তার বয়স হয়েছিল ৭৬ বছর।
এ তথ্য জানিয়েছেন রংপুরের করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস এম নূরুন নবী। তিনি জানান, গত ২রা এপ্রিল শারীরিক অসুস্থতা নিয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন আব্দুল গফুর। তার শ্বাসকষ্টসহ উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিস ছিল। সেখানে তার করোনা টেস্টে পজিটিভ ফলাফল এলে গত ৫ এপ্রিল তাকে করোনা আইসোলেশন হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শুক্রবার তিনি মারা গেলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১১:০৭

ফেব্রুয়ারি মাসে টিকা দান আরম্ভ হয়েছিল। তিনি টিকা নিয়ে ছিলেন কি না উল্লেখ নাই । আমি খবর থেকে একটি পরিসংখ্যান তৈরি করছি, টিকা কতটুকু সুরক্ষা দিচ্ছে জানার জন্য। আশা করি আপনারা এই তথ্য দিবেন মৃত্যু সংবাদ এর সঙ্গে।

Kazi
১৬ এপ্রিল ২০২১, শুক্রবার, ১১:০২

انا الله و انا اليه راجعون

অন্যান্য খবর