× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

সীতাকুণ্ডে জায়গা দখলের অভিযোগ

বাংলারজমিন

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২১, শনিবার

সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া মধ্যম বাঁশবাড়িয়া নুনাবিল গ্রামের হাফেজের পৈতৃক সম্পত্তি দখল করে মাটি ভরাট করে ঘর নির্মাণের অভিযোগ উঠেছে। এসময় ঘর নির্মাণে বাধা দেয়ায় হাফেজ আলমগীর হোসেনকে হত্যার হুমকি দিয়েছে  মুসলিম উদ্দিন ও তার ছেলেরা।  এঘটনায় হাফেজ আলমগীর হোসেন বাদী হয়ে বুধবার সীতাকুণ্ড মডেল থানায় একটি জিডি করেছেন। জিডি সূত্রে জানা যায়, হাফেজর পৈতৃক সম্পত্তি দখল করে মাটি ভরাট করে ঘর নির্মাণের চেষ্টাকালে বাধা দেয়ায় বড় ভাই হাফেজকে হত্যার হুমকি দিয়ে আসছে ছোট ভাই মুসলিম উদ্দিন ও তার ছেলেরা। হাফেজ আলমগীর হোসেন বলেন, তার ছোট ভাই ও ছোট ভাইয়ের স্ত্রী বাঁশবাড়িয়া ইউনিয়ন পরিষদের বর্তমান মহিলা মেম্বার লাকি আক্তার ক্ষমতার দাপট দেখিয়ে জোরপূর্বক ভরাট ও গৃহ নির্মাণের কাজ করে যাচ্ছেন এবং তার ছেলেরা সহ আমাকে হত্যার হুমকি দিচ্ছে। স'ানীয় সূত্র জানা যায়, মোঃ মোজাম্মেল হকের পুত্র হাফেজ আলমগীর হোসেন ও মুসলিম উদ্দিনের অনেক আগে থেকে পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ চলছে আসছিল। পুত্রদ্বয়ের মাঝে এখনো ভাগবাটোয়ারা ও সম্পত্তি বণ্টন না করায় বাড়ির উঠানের জায়গা নিয়ে তাদের মাঝে বিরোধ চলে আসছে। একইসাথে সে ওই খালি জায়গায় একটি নতুন ঘর নির্মাণের প্রস'ুতি নিচ্ছে মুসলিম উদ্দীন। দখল ভরাট বিষয়ে জানতে চাইলে মুসলিম উদ্দীন ও তার স্ত্রী মেম্বার লাকি আক্তার বলেন, হাফেজ আলমগীর একজন ভণ্ড, প্রতারক।
তারা তাদের ওয়ারিশ সম্পত্তি ও ক্রয়কৃত সম্পত্তিতে ঘর নির্মাণের জন্য জায়গা ভরাট করছেন। সীতাকুণ্ড মডেল থানার জিডি তদন্তকারী কর্মকর্তা এসআই রবিচরণ বলেন, আমি ঘটনাস'ল পরিদর্শন করেছি এবং ঘরে কাজ বন্ধ রাখার জন্য বলা হয়েছে। উভয় পক্ষকে নিয়ে সমঝোতার চেষ্টা চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর