× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

করোনা কেড়ে নিলো রূপপুর প্রকল্পের শ্রমিকের প্রাণ

বাংলারজমিন

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি
১৭ এপ্রিল ২০২১, শনিবার

করোনায় আক্রান্ত হয়ে রূপপুর প্রকল্পের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মৃত শ্রমিকের নাম বিপুল হোসেন (৩৫)। তিনি ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নের জয়নগর বাবুপাড়ার নুরজামাত প্রামাণিকের ছেলে। বিপুল রূপপুর পারমাণবিক প্রকল্পের নিকিমথ কোম্পানিতে শ্রমিক হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার দুপুরে এ বিষয়ে ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফিরোজ কবির জানান, করোনায় মৃত্যুবরণের খবরটি শুক্রবার রাত ৯টায় জানতে পেরেছি। ইতোমধ্যে ওই পরিবারের সদস্যদের চলাফেরায় নিয়ম মানার জন্য বলা হয়েছে।

জানা যায়, ছয় দিন আগে কোম্পানিতে প্রাথমিক পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়লে তাকে ছুটি দেওয়া হয়। কিন্তু বাড়িতে তিনি কাউকে বিষয়টি জানাননি।

এরপর শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় গত বৃহস্পতিবার রাতে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
কিন্তু অবস্থার অবনতি ঘটলে অ্যাম্বুলেন্সে রাজশাহী মেডিকেল হাসপাতালে নেয়া হলে সেখানে ভোর ৩টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। চিকিৎসক করোনার পজিটিভ ডেথ সার্টিফিকেট প্রদান করেন।

একই গ্রামের বাসিন্দা ও সলিমপুরের সাবেক চেয়ারম্যান ইসরাইল হোসেন ম-ল, ইউপি সদস্য আসাদুল হক জানান, বিপুল হোসেন করোনা আক্রান্ত ছিলেন বিধায় শুক্রবার বেলা ১১টায় তার মরদেহ দাফন করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ২:৫৯

নাম দেওয়া হয়েছে * করোনা * কিন্তু কাউকে * করুণা * করে না।

অন্যান্য খবর