× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

হামাসের রকেট হামলা, জবাব দিল ইসরাইল

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৭, ২০২১, শনিবার, ৬:০২ অপরাহ্ন

গাজা থেকে রকেট হামলার পর এর জবাব দিয়েছে ইসরাইলের বিমান বাহিনী। গুঁড়িয়ে দিয়েছে হামাসের বেশ কয়েকটি স্থাপনা। গত কয়েক সপ্তাহের মধ্যে এ নিয়ে দুবার এমন পাল্টা-পাল্টি আক্রমণ চললো। হামাসের হামলার পর শনিবার এর জবাব দেয় ইসরাইল। দেশটি জানিয়েছে, হামাসের 'সন্ত্রাসীদের' টার্গেট করে বিমান হামলা চালানো হয়েছে। এ নিয়ে একটি বিবৃতি দিয়েছে ইসরাইলের সেনাবাহিনী। এতে বলা হয়েছে, হামাসের প্রশিক্ষণ কেন্দ্র, বিমান ধ্বংসকারী মিসাইল লঞ্চার পোস্ট, একটি উৎপাদন কেন্দ্র এবং 'সন্ত্রাসীদের' চলাচলের একটি সুরঙ্গ ধ্বংস করেছে ইসরাইল।
স্থানীয়রা জানিয়েছে, গাজার দক্ষিণাঞ্চলে থাকা হামাসের দুটি প্রশিক্ষণ শিবির এবং মধ্য গাজায় হামাসের আরো এক অবস্থানে বোমা ফেলেছে ইসরাইল।
তবে হামাস দাবি করছে, তারা রকেট ছুড়ে যুদ্ধ জারি রেখেছে। সংগঠনটির এক মুখপাত্র বলেন, হামাস এখনো লড়ছে এবং ভেঙ্গে পড়েনি। এর আগে গত বৃহ¯পতিবার হামাস রকেট হামলা চালায় ইসরাইলে। জবাবে বিমান হামলা চালিয়ে হামাসের অবস্থান ধ্বংস করে দেয় ইসরাইল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Faruque Ahmed
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১১:০১

শেষ সময় পার করছে ইসরাইলের সেনাবাহিনী.....Soon they will Finish............................

Bul bul
১৭ এপ্রিল ২০২১, শনিবার, ১০:২৮

দখলদার ইসরাইলের ভাষায় শিরোনাম দেয়ার জন্য মানব জমিনের সংশোধনী দেয়া উচিত

অন্যান্য খবর