× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ
সিলেটে সংবাদ সম্মেলন

গোলাপগঞ্জে মন্দিরের সেবায়েত গোবিন্দ দাস ষড়যন্ত্রের শিকার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সিলেট থেকে
১৮ এপ্রিল ২০২১, রবিবার

গোলাপগঞ্জের শ্রী শ্রী গিরিধারী জিও মন্দিরের সেবায়েত প্রাণ গোবিন্দ দাসের বিরুদ্ধে আনীত অনৈতিক অভিযোগ পুরোটাই সাজানো এবং পূর্বপরিকল্পিত এবং ষড়যন্ত্রের শিকার বলে দাবি করেছেন মন্দিরের ভক্তবৃন্দ। এ ঘটনায় দায়েরকৃত মামলায় মন্দিরের সেবায়েতকে সম্পূর্ণ অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে এবং মামলায় স্থানীয় স্বর্গীয় চতুল চন্দ্র দেবের ছেলে দিপংকর দেবকে পরিকল্পিতভাবে আসামি করা হয়েছে বলেও তারা দাবি করেছেন। গতকাল সিলেট প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়। এ সময় ভক্তবৃন্দের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন লিংকন দেব। লিখিত বক্তব্যে বলা হয়- এ ঘটনায় দায়েরকৃত মামলার বিবাদীনীর পরিবারের লোকজন দীর্ঘদিন থেকে মন্দির দখলে নেয়ার চেষ্টা করে আসছে। বিভিন্ন সময়ে মন্দিরের নির্মাণ কাজে তারা বাধা প্রদান করেছে। এমনকি তারা সেবায়েতের উপর হামলা করেছে। ২০১৯ সালের ২৩শে আগস্ট মন্দিরের নির্মাণ কাজ চলাকালে ওই পরিবারের লোক ঋষিময় দেব ও তাদের পরিবারের অন্যান্যরা এসে বাধা প্রদান করে এবং দুই লাখ টাকা চাঁদা দাবি করে।
চাঁদা না দিলে নারী নির্যাতন মামলা ও প্রাণে মারার হুমকি দেয় তারা। একই বছরের ২২শে ডিসেম্বর পুনরায় মন্দিরে ঢুকে তারা চাঁদা দাবি করে এবং সেবায়েতের উপর শারীরিক নির্যাতন চালায়। এ ঘটনায় মন্দিরের সেবায়েত গোবিন্দ দাস বাদী হয়ে মামলা দায়ের করলে প্রথমে পুলিশ ও পরে গোয়েন্দা পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে প্রতিবেদন দাখিল করে। এ মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন। এই পরিবার মন্দির বিরোধী এবং মন্দিরের নানা কাজে প্রায়ই উৎপাত করে আসছে। বিষয়টি এলাকার সকলেই অবগত আছেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজিত দাস, বিধান দেব, সত্যরঞ্জন বিশ্বাস, নিরেশ বিশ্বাস, উজ্জ্বল দেব, টিপু দেব, সাধন দেব প্রমুখ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর