× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহত

বাংলারজমিন

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
১৮ এপ্রিল ২০২১, রবিবার

জগন্নাথপুরে পূর্ব বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মাসুম আহমদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার রাতে পৌর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ দুইজনকে আটক করে জেলহাজতে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, পৌরসভার ভবানীপুরের মৃত বাদশা মিয়ার ছেলে মাসুম আহমদের সঙ্গে প্রতিবেশী সুরুজ মিয়ার দীর্ঘদিন ধরে সীমানার রাস্তা নিয়ে বিরোধ চলছিল। শুক্রবার বিরোধপূর্ণ রাস্তায় একটি বাঁশ হেলে পড়ে। বাঁশটি সুরুজ মিয়ার পক্ষের লোকজন জোরপূর্বক কেটে দিতে চাইলে এতে বাধা দেন মাসুম আহমদ। এ সময় মাসুমের ওপর হামলা চালিয়ে তাকে মারধর করে সুরুজের লোকজন। এ ঘটনায় মাসুম আহত হলে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
পথিমধ্যেই তিনি মারা যান। স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাফরোজ ইসলাম বলেন, বাড়ির রাস্তা নিয়ে বিরোধ চলছিল দু’পক্ষের মধ্যে। গ্রামের কয়েকজন প্রবীণ ব্যক্তিকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করি। হঠাৎ করে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। পরে বিষয়টি প্রাথমিকভাবে নিষ্পত্তি করে আমরা চলে আসি। এরপর রাতে খবর পেলাম যুবক মারা গেছে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে হামলায় যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ সুরুজ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪) ও মৃত ইছাক মিয়ার ছেলে গয়াস মিয়া (৬০)কে আটক করে কারাগারে প্রেরণ করেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর