× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

শ্রীমঙ্গলে কঠোর অবস্থানে পুলিশ

বাংলারজমিন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি
১৮ এপ্রিল ২০২১, রবিবার

এক সপ্তাহের সর্বাত্মক লকডাউনে মৌলভীবাজারের শ্রীমঙ্গলের রাস্তায় কঠোর অবস্থানে পুলিশ। উপজেলার প্রতিটি প্রবেশদ্বারে বসানো হয়েছে তল্লাশি চৌকি। প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হলে যানবাহন থেকে নামিয়ে ফিরিয়ে দেয়া হচ্ছে যাত্রীকে। লকডাউন না মেনে রাস্তায় বের হওয়ায় যানবাহনকে জরিমানা করতেও দেখা গেছে। লকডাউনে জরুরি সেবা ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান ছাড়া সব ধরনের ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রয়েছে।
শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ ওসি মো. আব্দুছ ছালেক বলেন, ১৪ই এপ্রিল থেকে লকডাউন বাস্তবায়ন করতে পুলিশের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করা হচ্ছে। প্রতিদিনই শহর ও শহরতলিতে চলছে টহল। বিশেষ করে মানুষ নানা অজুহাতে শহরে আসতে চান।
অপ্রয়োজনীয় চলাচল বন্ধ করতে গত শুক্রবার সকালে এসব স্থানে চেক পোস্টগুলো বসানো হয়। তিনি বলেন, যারাই নিয়ম লঙ্ঘন করবে, তাদের কঠোর আইনের আওতায় আনা হবে। এদিকে  লকডাউন বাস্তবায়ন করতে উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. নেছার উদ্দিনকে সঙ্গে নিয়ে প্রতিদিন মোবাইল কোর্ট পরিচালনা করছেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর