× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

ফেনীতে দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী যুবকের মৃত্যু

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি
১৮ এপ্রিল ২০২১, রবিবার

ফেনীতে মোটরসাইকেল দুর্ঘটনায় সাইফুল আহমেদ (২৯) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। শনিবার রাতে ফেনী-পরশুরাম আঞ্চলিক সড়কের সদর উপজেলার কাজিরবাগ এলাকার এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর আরোহী মাসুম মির্জা (২৮) আহত হয়েছেন।

নিহত সাইফুল ফুলগাজী সদর ইউনিয়নের কিসমত ঘনিয়া মোড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে সদর ইউনিয়ন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।

নিহত সাইফুলের বন্ধু মোটরসাইকেলের অপর আরোহী মাসুম মির্জা জানান, ফুলগাজী থেকে ফেনীর উদ্দেশ্যে একই মোটরসাইকেলে করে রওনা হয় সাইফুল আর মাসুম। তাদের মোটরসাইলেটি সদর উপজেরার কাজিরবাগ এলাকার চেয়ারম্যান নার্সারি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ মুখোমুখি হয়ে যায়। এসময় পিকআপকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে একটি গাছে সজোরে ধাক্কা লাগে।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ইকবাল হোসেন বলেন, মোটরসাইলের দু’আরোহী আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।
অপর আরোহী মাসুম মির্জাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. ওমর হায়দার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর