× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ
আলাপন

লকডাউনের আগে থেকেই শুটিং করছি না- তানজিন তিশা

বিনোদন

মাজহারুল তামিম
১৮ এপ্রিল ২০২১, রবিবার

করোনার প্রকোপ বেড়ে যাওয়ায় সারাদেশে লকডাউন চলছে। এমন পরিস্থিতি শোবিজ তারকাদের মধ্যে অনেকেই স্বেচ্ছায় নিজেদের ঘরবন্দি করে রেখেছেন। শুটিংয়ের অনুমতি থাকলেও নিজের ও পরিবারের সচেতনতা বিবেচনায় বাসায় থাকছেন তারা। এই তালিকায় রয়েছেন ছোট পর্দার জনপ্রিয় তারকা তানজিন তিশাও। ঘরবন্দি কবে থেকে? তিশা বলেন, লকডাউনের আগে থেকেই শুটিং করছি না। পরিবারের নিরাপত্তাটা আগে। শুটিং করে তো কাউকে ঝুঁকিতে ফেলতে পারি না। এজন্য বাসায় আছি।
সামনে ঈদ। ঈদকে কেন্দ্র করে তো ব্যস্ততা থাকে প্রতিবার। এবার কী করবেন? তিশা উত্তরে বলেন, লকডাউন, করোনা পরিস্থিতি সব কিছুর উপর নির্ভর করবে শুটিং করবো কিনা। এদিকে, সর্বশেষ এনটিভিতে প্রচার চলতি ধারাবাহিক নাট ‘হাউজ নং ৯৬’র বিশেষ সাতটি পর্বে তানজিন তিশার অভিনয় প্রশংসিত হয়। দীর্ঘদিন পর ধারাবাহিকে অভিনয় কেমন লেগেছে? তিশা বলেন, ধারাবাহিকটিতে অতিথি চরিত্রে অভিনয় করেছি। ঐ সাত পর্ব আমারই লিখা গল্প ছিল। আমাকে যখন ফোন দেয়া হয় তারপর গল্পটা মাথায় আসে। প্রথমবারের মতো কাউকে গল্প দিয়েছি। নিজের গল্পে অভিনয় করে এতো ভালো সাড়া পাবো ভাবিনি। নিজের গল্প হওয়ায় নিজেকে ভালোভাবে তুলে ধরতে পেরেছি এটা হতে পারে। সামনে কী তাহলে আপনাকে নতুন ধারাবাহিক নাটকে পাওয়া যাবে? তানজিন তিশা বলেন, ধারাবাহিক করার ইচ্ছা নেই। কেন ধারাবাহিক নাটকে অভিনয় করতে চাই না  এ প্রসঙ্গে আগেও বলেছি। এখন বিস্তারিত বলতে চাচ্ছি না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর