× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

পাকিস্তানে ২৪ ঘন্টায় মৃত্যু ১১২, মোট শনাক্ত ৪৯৭৬

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৮, ২০২১, রবিবার, ১২:৫৬ অপরাহ্ন

করোনা ভাইরাস সংক্রমণে ভারত যখন হাবুডুবু খাচ্ছে, তখন ২৪ ঘন্টায় পাকিস্তানে এই ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৯৭৬ জন। মারা গেছেন ১১২ জন। সব মিলে দেশটিতে করোনা ভাইরাসে আক্রান্তের মোট সংখ্যা দাঁড়িয়েছে ৭,৫০,১৫৯। ন্যাশনাল কমান্ড অ্যান্ড অপারেশন সেন্টারকে (এনসিওসি) উদ্ধৃত করে অনলাইন এক্সপ্রেস ট্রিবিউন এ খবর দিয়েছে। এতে বলা হয়েছে, শনিবার ২৪ ঘন্টায় পাকিস্তানে নতুন ১১২ জন মৃত্যুর মধ্য দিয়ে সেখানে মোট মৃতের সংখ্যা এখন ১৬,০৯৪। সবচেয়ে বেশি মানুষ মারা গেছেন পাঞ্জাবে। এরপরেই রয়েছে খাইবার পখতুনখাওয়া প্রদেশ। ওই ২৪ ঘন্টায় দেশটিতে মোট ৪,১৮১ জন রোগী এই ভাইরাস সংক্রমণ থেকে সুস্থ হয়েছেন।
এ নিয়ে মোট সুস্থ হওয়া মানুষের সংখ্যা ৬,৫৪,৯৫৬। মৃতদের মধ্যে প্রায় ৪৫৪৪ জন মারা গেছেন সিন্ধুতে, ৭,৩৩৩ জন পাঞ্জাবে, ২,৮৩২ জন খাইবার পখতুনখাওয়া এবং রাজধানী ইসলামাবাদে ৬৩১ জন। বেলুচিস্তানে মারা গেছেন প্রায় ২২৩ জন। আজাদ জম্মুকাশ্মীরে ৪২৮ জন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
কাজি
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১২:০৬

দেশে দেশে আক্রান্ত হয় তাই মহামারী। আল্লাহ্র ছাড়া রক্ষা পাওয়া কঠিন।

কাজি
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১২:০৫

দেশে দেশে আক্রান্ত হয় তাই মহামারী। আল্লাহ্র ছাড়া রক্ষা পাওয়া কঠিন।

অন্যান্য খবর