× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

আমার সহজ-সরল উক্তিগুলোকে বিকৃত করা হয়েছে: মির্জা আব্বাস

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৮, ২০২১, রবিবার, ৪:২৭ অপরাহ্ন

আমার সহজ-সরল উক্তিগুলোকে বিকৃত করে যারা যেভাবে পেরেছে লিখেছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, আমার আংশিক বক্তব্য দেয়া হয়েছে। কাটপিছ করে ইচ্ছামত আমার বক্তব্যকে ব্যবহার করা হয়েছে। কি কারণে করা হয়েছে আমি জানি না। এমন কোনও কথা বলি নাই, যার জন্য আমাকে বিব্রত হতে হবে। রোববার দুপুরে শাহজাহান পুর নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

মির্জা আব্বাস বলেন, সরকার বা আওয়ামী লীগ ইলিয়াস আলীকে গুম করে নাই।  এমন কথা আমি বলি নাই। আমার কথা বিকৃত করে পেছিয়ে লেখা হয়েছে।


তিনি আরও বলেন, ইলিয়াস আলী গুমের জন্য বিএনপির কিছু নেতাকর্মী দায়ী। এই কথা আমি বলেছি,কেউ প্রমাণ করতে পারবে? আমার কথা বিবৃত করা হয়েছে। বিএনপির নেতারাই ইলিয়াস আলী গুম করেছে- এমন বক্তব্য আমি দলের স্থায়ী কমিটির সদস্য হিসেবে দেওয়া সম্ভব?  অর্থাৎ নিজের মাথার ওপর নিজেই বোমা ফুটানো। এখানে টুইয়িস্ট করা হয়েছে।  

আজ সকালে একদল সাংবাদিক ইলিয়াস আলী বাসায় গিয়েছিলো বলে উল্লেখ করে মির্জা আব্বাস বলেন, তার স্ত্রীকে রীতিমতো চার্জ করেছে। বিভিন্ন প্রশ্ন করে হেনস্তা করার চেষ্টা করেছে। এটা কেন? এমন কি ঘটনা ঘটলো যে এই বিষয়টা নিয়ে এতো মাথা ঘামাতে হবে। গত ৯ বছর ইলিয়াস আলী গুম হওয়ার পর একটা পত্র-পত্রিকা এলটি লেখাও লেখা হয় নাই। কোনও দিবস পালন হয় নাই। আজকে হঠাৎ করে সেই ইলিয়াস আলীকে নিয়ে সাংবাদিকদের মাথা খারাপ হয়ে গেলো? আমি কোনও সাংবাদিককে দোষ দিচ্ছি না।

তিনি আরও বলেন, আমার সত্য বক্তব্যটা তুলে ধরতপন, তাহলে ভালো হতো। আমি এমন কোনও কথা বলি নাই যার জন্য বিএনপির নেতাকর্মী, জাতির কাছে বিব্রত হতে হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mamun
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১১:৪৭

মির্জা আব্বাসকে অনতিবিলম্বে বহিষ্কার করা হোক। বিএনপির উচিত শুধু মির্জা আব্বাস নয়, এই ধরনের বিক্রি হওয়া নেতাদের দল থেকে বের করে দেওয়া। ব্যাক্তির চেয়ে দল বড়।

Mustafa Ahsan
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৪৫

আব্বাস সাহেব- নাজমুল হুদাকে মনে আছে নিশ্চিয় ?উনিও অনেক পাল্টি খেয়ে আওয়ামিলিগের খপ্পরে পড়ে মন্ত্রি হওয়ার খায়েসে অটিস্টিক বড় শিশুদের মতো অনেক কীর্তি কলাপ করে এখন কিন্তু জামিনটা নিয়ে ফাটা কলসি হয়ে খোলোশ নাজমুল বেহুদা হয়ে কোন মতে বেঁচে আছেন ।আওয়ামীলিগ আপনাকে ছাদে উঠাইয়া যথাসময়ে মই সরিয়ে নিবে ।সময়ের ব্যাপার মাত্র,এই মগজ নিয়ে আপনি এতদিন রাজনিতী করলেন কেমনে এইটা নিয়া একটা টকশো চ্যানেল আই এর কচি মাতব্বর এর ৩য় মাতরায় কতিপয় ফাতরাদের নিয়ে আয়োজনের ব্যবসতা করলে হয়তো বের হবে ।আপনার পরিনতিও নাজমুল হুদার দিকে যাচ্ছে বলে মনে হচ্ছে।অনতি বিলম্বে এই নীতি বিবর্জিত ভাঁড়কে বিএনপি থেকে বহিস্কার করা হোক।

Fahima Chowdhury
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৯:০৪

Shala stupid brainless duffer, abbas. Duffers should be kicked out from standing committee of bnp.

Fahima Chowdhury
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৯:০০

Stupid touts like abbas should be kicked out from bnp.

Fahima Chowdhury
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৮:৫৮

Kick this dalal batpar out of BNP. Shala tout.

Mustafa Ahsan
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৭:৪২

নব্য দালাল -আপনার রাজনৈতিক ভবিষ্যতের দফারফা নিজেই শেষ করেছেন এখন মিথ্যা চাপাবাজি করে লাভ নেই ।এই সরকারকে আপনার মতো দালালরাই আতাত করে টিকিয়ে রেখেছেন এখন লাইম লাইটে আসার জন্য সরকারের হয়ে একটা ইস্যুকে নিয়ে বিএনপির বিরুদ্ধেই কথা বলছেন, অবাক হবো না যদি দেখি আগামীকাল মন্ত্রিত্বের শপত নিতে গনভবনে গেছেন। কারন যে ব্যাকতি সারা জাতির সামনে, শতশত মিডিয়া কর্মির সামনে ,প্রকাশ্যে ইলিয়াসেক গুম হওয়া নিয়ে সরকার দায়ী নয় বলেন এবং বিএনপির ভিতর লুকিয়ে থাকা কাল্পনিক লোকজনকে দায়ী করেন আর এখন যখন নিজের দালালী মুখোশ উন্মোচিত হয়ে গেছে তখন পাল্টি খেয়ে আবোল তাবোল বকছেন, আপনাদের লজ্জাও করোনার সাথে উধাও হয়ে গেছে মনে হয়।আপনি হাসান মাহমুদের মুখে পাগলের প্রলাপ বকার সুযোগ করে দিয়েছেন।আফসোস নিজের রাজনৈতিক কেরিয়ারটা শেষ পর্যন্ত নিজেই খেয়ে ফেললেন।

Mahmud
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ২:৪৫

আপনি একজন বর্ষিয়ান রাজনীতিবিদ । কথা যা বলেছেন তা নিশ্চই বুঝেসুঝেই বলেছেন । দলের চাঁপে পরে এখন কথা ঘুরানোর যত চেষ্টাই করেন না কেনো , ধরা যা খাওয়ার তা খেয়ে গেছেন ।

Sarwar
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৯:৫৩

এই তেলাপোকা মস্তিষ্ক নিয়ে আব্বাস সাহেব বিএনপির এত বড় নেতা? হায়রে বিএনপি........

ABM Mashbah Uddin Mi
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৪:৫১

তাহলে আপনি কি বলছিলেন, তা ক্লিয়ার করলেন না কেন? সকল মত-পথের সাংবাদিকরাই কি আপনার শত্রু? একটা পত্রিকা বা একজন সাংবাদিকও কি আপনার মতের বা আদর্শের ছিল না? এখন কথা ঘুরিয়ে লেপ চেপ দেওয়ার চেষ্টা করে সাংবাদিকদের দোষ দেওয়া আপনার ব্যাক্তিত্ব হীনতাই প্রকাশ করে।

অন্যান্য খবর