× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

খালেদা জিয়ার করোনামুক্তির দোয়া করায়...

বাংলারজমিন

ফেনী প্রতিনিধি
১৯ এপ্রিল ২০২১, সোমবার

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য দোয়া করায় ফেনী সদর উপজেলার ফাজিলপুর ইউনিয়নের ‘সোনামিয়া মেস্তরি বাড়ির দরজা জামে মসজিদের ইমাম মেহরাজুল ইসলামকে চাকরিচ্যুত করা হয়েছে। ফাজিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মঞ্জুর আলম সবুজ ও মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আফসার বিষয়টি নিশ্চিত করেছেন। মসজিদ পরিচালনা কমিটির সভাপতি নুরুল আফসার জানান, করোনা আক্রান্ত খালেদা জিয়ার জন্য গত ১২ই এপ্রিল বাদ আসর সোনামিয়া মেস্তরি বাড়ির দরজা জামে মসজিদে দোয়ার আয়োজন করেন ফেনী সদর উপজেলার পশ্চিম ফাজিলপুর ৭নং ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শহীদ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মসজিদের ইমাম মেরাজুল ইসলাম। স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জানতে পেরে মসজিদ কমিটির সভাপতি নুরুল আফসার এ বিষয়ে হুজুরকে কৈফিয়ত তলব করেন। তিনি আরো জানান, মসজিদের ইমাম মেরাজুল ইসলাম পার্শ্ববর্তী ছনুয়া ইউনিয়নের ছনুয়া গণিয়া মাদ্রাসার ছাত্র। তাদের মসজিদের পেশ ইমাম না থাকায় ওই মাদ্রাসা থেকে কিছুদিনের জন্য এক ছাত্র এই মসজিদে ইমামতি করার জন্য পাঠানো হয়। সে সুবাধে মেহরাজুল ইসলাম মসজিদে ইমামতি করছিলেন।
এর মধ্যে করোনা আক্রান্ত খালেদা জিয়ার জন্য দোয়া করায় স্থানীয় মুরব্বি ও সরকারদলীয় রাজনৈতিক দলের ঊর্ধ্বতন নেতাদের পরামর্শে এলাকার শৃঙ্খলা রক্ষার স্বার্থে ইমামকে ওই মসজিদে নামাজ না পড়াতে বলা হয়েছে। ১৩ই এপ্রিল তাকে চাকরি থেকে অব্যাহতি প্রদান করা হয়। বর্তমানে ছনুয়া গণিয়া মাদ্রাসার অপর আরেক ছাত্রকে ইমাম হিসেবে আপাতত নিয়োগ দেয়া হয়েছে। ফাজিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মঞ্জুর আলম সবুজ জানান, মেহরাজুল ইসলাম সোনামিয়া মেস্তরি বাড়ির দরজা জামে মসজিদের পেশ ইমাম। তিনি দীর্ঘদিন ধরে ওই মসজিদের ইমামতি করছিলেন। করোনা আক্রান্ত খালেদা জিয়ার জন্য দোয়া ও মোনাজাত করায় তাকে মসজিদ কমিটি চাকরি হতে অব্যাহতি দিয়েছেন। ফেনী জেলা বিএনপি’র আহ্বায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান, ফাজিলপুর ইউনিয়নের সোনামিয়া মেস্তরি বাড়ির দরজা জামে মসজিদের ইমাম মেহরাজুল ইসলামকে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা হয়েছে। জেলা বিএনপি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
sumon
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৫:১৮

allah ke voy koro

ক্ষুদিরাম
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ১২:০৯

ভিপি নূর কি তাহলে ঠিকই বলেছিল ? কোন মুসলিম আওয়ামীলীগ করতে পারে না !!

Ashraful
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ১১:০৬

এই সকল অতি উৎসাহী মানুষের জন্য সাম্প্রদায়িক মনোভাবের জন্মনিতে পারে এবং সরকারেরই বদনাম হবে।

shamsuirrahman
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ১১:২৯

কতদুর আর কতদুর ! পাথের ঠিকানা।

Md.Shamsul Alam
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ১১:২৫

What a performance! Nothing to say just watch & think . If public say something against them, the Public will be charged according to Digital Act & police produced them before court & the court send them to Jail tactfully. বাংলাদেশ এখন আওয়ামী মুল্লুক।এই মুল্লুকে পুলিশ এবং আমলাদের পোয়াবারো। যে যেভাবে পারছে, লুটেপুটে খাচ্ছে এটি দেশ, জনগন, সরকার, আওয়ামী লীগের জন্য খারাপ উদাহরণ হয়ে থাকবে। very shameful …….. দুঃখ পেলাম।

Morsheda Zaman
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৮:৩১

That is BAL.

Shobuj Chowdhury
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৫:০২

An authoritarian regime anywhere is a threat to justice and democracy everywhere.

Kayes
১৮ এপ্রিল ২০২১, রবিবার, ৩:১৭

This is called freedom.

অন্যান্য খবর