× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ
কলকাতায় কোভিড বেড়েই চলেছে

মমতা বন্দ্যোপাধ্যায় সব বড় নির্বাচনী সভা বাতিল করলেন

কলকাতা কথকতা

জয়ন্ত চক্রবর্তী, কলকাতা
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ১৯, ২০২১, সোমবার, ৯:৩০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ১১:১০ পূর্বাহ্ন

ভোটের আবহে পশ্চিমবঙ্গে রবিবার একদিনে কোভিড আক্রান্ত হয়েছে ৮ হাজার ৪১৯ জন। মারা গেছেন ২৯ জন।  একদিনে সংক্রমণের ক্ষেত্রে এটি রেকর্ড। কলকাতায় আক্রান্ত হয়েছে রবিবার ২ হাজার ১৯৭ জন।  মৃত ৫ জন। তৃণমূল সুপ্রিমো এবং রাজ্যের মুখ্যমন্ত্রী পরিস্থিতি বিচার করে কলকাতায় তাঁর সব বড় জনসভা বাতিল করেছেন। কলকাতা ২৬ ও ২৯ এপ্রিল ভোটে যাচ্ছে। তার আগে মমতা বন্দোপাধ্যায় এর শহরে বেশ কয়েকটি জনসভা করার কথা ছিল। বিডন স্ট্রিট এ একটি জনসভা ছাড়া সব বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। জনসভার বদলে বিভিন্ন জায়গায় তিনি ছোট ছোট সমাবেশ করবেন।
এই ঘোষণা করে মমতা বন্দোপাধ্যায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কাছে আবেদন জানান, প্রয়োজনীয ভ্যাকসিন পাঠানোর জন্যে। জীবনদায়ী ওষুধও চেয়েছেন তিনি। রবিবারই দিল্লিকে জরুরি ভিত্তিতে একটি চিঠি পাঠানো হয়েছে। মমতা জামান, তিনি ভ্যাকসিন কেনার জন্যে, ওষুধ পাওয়ার জন্যে টাকা নিয়ে বসে আছেন, কিন্তু কেন্দ্রে ভ্যাকসিন ও ওষুধ বাড়ন্ত। মমতা বলেন, ভোটের জন্যে বারবার পশ্চিমবঙ্গে না এসে মোদি বরং রাজ্যের জন্যে ভ্যাকসিনের ব্যবস্থা করুন। পশ্চিমবঙ্গে মোট আক্রান্তের সংখ্যা ৬ লক্ষ ৫৯ হাজার ৯২৭। এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১০ হাজার ৫৬৮ জনের।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর