× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

বার্নলিকে হারিয়ে ইউনাইটেডের টানা পঞ্চম জয়

খেলা

স্পোর্টস ডেস্ক
১৯ এপ্রিল ২০২১, সোমবার

ইংলিশ প্রিমিয়ার লীগে চলছে ম্যানচেস্টার ইউনাইটেডের জয়রথ। রোববার রাতে বার্নলিকে ৩-১ গোলে হারিয়ে রেড ডেভিলরা তুলে নিয়েছে টানা পঞ্চম জয়। চলমান লীগে টানা ১২ ম্যাচে অপরাজিত ওলে গানার সুলশারের দল।

ওল্ড ট্র্যাফোর্ডে ইউনাইটেডকে চমকে দিয়েছিল বার্নলি। ১০ সেকেন্ডের মাথায় ডিন হেন্ডারসনের মাথার উপর দিয়ে হেডে জাল খুঁজে নেন ক্রিস উড। তবে অফসাইডের জন্য গোল হয়নি। ব্রুনো ফার্নান্দেজের দুর্দান্ত এক শট দূরের পোস্ট দিয়ে বেরিয়ে যাওয়ার পর ম্যাচের ২৯তম মিনিটে মার্কাস রাশফোর্ডের শট আঙুলের টোকায় কর্নারের বিনিময়ে ফিরিয়ে বার্নলির ত্রাতা গোলরক্ষক। এরপর কর্নারে পগবার হেড ক্রসবারের অনেক উপর দিয়ে গেলে গোলের অপেক্ষা বাড়ে ইউনাইটেডের। তবে বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮তম মিনিটে ফার্নান্দেজের কাছ থেকে বল পেয়ে দুর্দান্ত শটে বল জালে জড়ান ম্যাসন গ্রিনউড।
দুই মিনিট পরেই জেমস তারকোভস্কির গোলে সমতায় ফেরে বার্নলি। প্রিমিয়ার লীগে ইউনাইটেডের জালে এটি হাজারতম গোল। ৮৪তম মিনিটে পল পগবার অ্যাসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করে দলকে আবারও লিড এনে দেন গ্রিনউড। আর শেষ মুহূর্তে ডনি ভ্যান ডি বিকের ক্রসে এডিনসন কাভানির শট জালে জড়ালে ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। এ জয়ে শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সঙ্গে ব্যবধান কমাল ম্যানইউ। ৩২ ম্যাচে ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে সিটিজেনরা। সমান ম্যাচে দুইয়ে থাকা ম্যানইউর সংগ্রহ ৬৬ পয়েন্ট।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর