× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

শাহরুখ-সালমানকে রেঁধে খাওয়াবেন কারিনা

বিনোদন

বিনোদন ডেস্ক
১৯ এপ্রিল ২০২১, সোমবার

কথায় বলে, যে রাঁধে সে চুলও বাঁধে। কথাটা কারিনা কাপুর খানের মতো ব্যস্ত বলিউড সুন্দরীর ক্ষেত্রেও সত্যি। এখন তিনি দুই সন্তানের মা। ব্যস্ত গৃহিণী। কিন্তু সংসারের টানাপোড়েনের মধ্যেও তিনি ছুঁয়ে থাকেন বিনোদন দুনিয়ার জগৎকে। এবার ‘স্টার্স ভার্সেস ফুড’ নামের এক কুকিং শোয়ে দেখা যাবে কারিনাকে। সম্প্রতি সেই এপিসোডের প্রোমোশনাল ভিডিওতে তিনি জানালেন, ইন্ডাস্ট্রির ঘনিষ্ঠ বন্ধু শাহরুখ, সালমান ও অন্যান্যদের রেঁধে খাওয়াবেন। কিন্তু কোনও রান্না করবেন না করণ জোহরের জন্য! তবে কেবল শাহরুখ-সালমান নয়, স্বামী সাইফ আলি খানের জন্যও বিশেষ ডিশ রাঁধবেন নবাব-গিন্নি।
কারিনা জানিয়েছেন, তিনি সাইফকে রোস্ট চিকেন ও রোস্ট আলু রেঁধে খাওয়াতে চান। সাইফ যেহেতু স্বাস্থ্যকর খাবার খেতে চান, তাই তার জন্য এই ব্যবস্থা। এছাড়া দিদি কারিশমা কাপুরকে ‘দুর্দান্ত’ মাটন বিরিয়ানি রেঁধে খাওয়াতে চান বেবো।

তবে শাহরুখের জন্য যে তাকে একটি বিশেষ পদ রান্না করা শিখতে হবে তা জানিয়েছেন কারিনা। কী সেই পদ? সে প্রসঙ্গে কারিনার বক্তব্য, আমি মনে করি শাহরুখ তন্দুরি চিকেন ছাড়া অন্য কিছু খেতে চাইবে না। তাই ওর জন্য তন্দুরি চিকেন রান্না করাটা শিখে নিতে হবে। আর সালমান? সাল্লু মিয়াঁ যে খেতে খুব ভালবাসেন সেকথা জানিয়ে সাইফ-জায়া জানাচ্ছেন, তিনি ভাইজানের জন্য রাঁধা ডিশে অবশ্যই হালিম রাখবেন। সেই সঙ্গে জানিয়ে দিয়েছেন, তার ধারণা সালমান লখনউয়ের খাবার খেতে খুব ভালবাসেন। নিজের দুই পুত্রের জন্য কোনও রান্না করবেন না? সে প্রসঙ্গে কারিনার সাফ জবাব, দুধ! একজন তো কেবল দুধই খায়। আর অন্যজন মানে তৈমুর এখন মজেছে মিষ্টিতে। যা দেখে আমার আতংক বাড়ছে। সে এখন চকোলেট, কেক ওই সব খেয়ে বেড়াচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Yousuf
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:৩৮

সালমান খান শাহরুখ খান রোজা করছে তো।Salman Khan and Shah Rukh Khan are fasting. The two of them will fast no matter what they want because they are Muslims

অনামিকা
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৬:৩৪

রান্না করতে করতে হাত ঝামা হয়ে গেলো, এদিকে কারিনা কাপুর খান বছরে একদিন রেঁধে খাওয়াবেন তাই নিয়ে news, মরণ আর কি !!!

অন্যান্য খবর