× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

ক্লাস টু থেকে সব রোজা রাখেন দীঘি

বিনোদন

স্টাফ রিপোর্টার
১৯ এপ্রিল ২০২১, সোমবার

শোবিজের মানুষদের প্রতি ভক্তদের আগ্রহের শেষ নেই। তারকারা যার যার ধর্ম পালন করে থাকেন। শুটিং, নানা রকম ব্যস্ততার মাঝেও অনেক মুসলিম তারকা নিয়মিত রোজা রাখেন। চলতি প্রজন্মের নায়িকা প্রার্থনা ফারদিন দীঘিও এই তালিকায় রয়েছেন। মানবজমিনের সঙ্গে আলাপে তিনি বলেন, ক্লাস ওয়ান থেকেই আমি রোজা রাখা শুরু করি। ওয়ানে আমি ১৮ টা রোজা রাখি স্পষ্ট মনে আছ। এরপর টু থেকে তো আলহামদুলিল্লাহ সব রোজাই রাখা হয়। তেমনভাবে মিস দেয়া হয়নি।
খুব বেশি অসুস্থ না হলে রাখা হয়। ছোট বেলার রোজা রাখার স্মৃতি টেনে দীঘি আরও বলেন, মা বেঁচে থাকতে তো অনেক ছোট ছিলাম, তাই রোজা রাখতে দিত না। কিন্তু খুব ইচ্ছা হতো রোজা রাখার। বাসার সবাই রাখতো তো। সেহরির সময় দেখা যেত ঘুমিয়ে যেতাম। কিন্তু বাহিরের আওয়াজ, সবার হাঁটা চলার শব্দে উঠে যেতাম। সবার সাথে খেতাম এবং বলতাম আমিও রোজা রেখেছি। যদিও পরের দিন সকাল বেলা ওঠার পর মা জোর করে খাওয়াতো। এটা তো গেলো সেহরি। এবার ইফতারের কথা বলি, পরিবারের সবার ছোট হওয়ায় ইফতারের সময় সবচেয়ে ভালো খাবারটা আমার পাতেই দেয়া হতো। এটা আমার কাছে খুব মজা লাগতো। এরপর তো বড় হয়ে যখন জানতে পারি রোজা রাখাটা অনেক সওয়াবের তখন থেকে ভালো লাগাটা বহুগুণ বেড়ে গেছে। সেহরী, ইফতারে কী ধরনের খাবার পছন্দ? এই নায়িকা বলেন, আমি একদম বাঙালি। ডিনারে যা খাই সেহরিতে তাই খাওয়া হয়। আর ইফতারে সবাই যা খায় আমারও সেটাই পছন্দ। একদম কমন খাবার। পেয়াজু, বেগুনি, আলুর চপ এগুলো। মাঝে মাঝে হয়তো খিচুরি বা বিরিয়ানী জাতীয় খাবার খাওয়া হয়। প্রসঙ্গত, দীঘি সবশেষ একটি ফ্যাশন হাউজের ফটোশুটে অংশ নেন। এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফেরেন। এদিকে, ইতোমধ্যে শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া দীঘির দুইটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সেগুলো হলো ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nasmul
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ১২:২৭

Tiktok এর মধ্যে যে নাচ দেখাইলা মুসলিম নামে তা কলঙ্কিত ।

osman Goni
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৯:৫৪

রোজা রাখা যেরকম ফরজ, পর্দা করাও তেমন ফরজ।

মাসুদুল হক
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৭:৪০

কি বলবো রে ভাই কোন কিছুই মেলাতে পারছিনা!!!

Kafi
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৬:২৮

তাই নাকি???

খেঁক খেঁক
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৬:১৯

কত্ত ভাল মেয়ে

অন্যান্য খবর