× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ৯ মে ২০২১, রবিবার, ২৬ রমজান ১৪৪২ হিঃ

ঘরে বসে ওয়ালটন পণ্য কেনায় আকর্ষণীয় ডিসকাউন্ট

দেশ বিদেশ

অর্থনৈতিক রিপোর্টার
১৯ এপ্রিল ২০২১, সোমবার

মহামারি করোনাভাইরাসের কারণে দেশব্যাপী কঠোর লকডাউন চলছে। জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাওয়ায় রয়েছে নিষেধাজ্ঞা। এ অবস্থায় ঘরে বসেই প্রয়োজনীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল, হোম অ্যাপ্লায়েন্স ও আইটি পণ্য কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির অনলাইন শপ ই-প্লাজা থেকে কেনাকাটায় রয়েছে আকর্ষণীয় মূল্যছাড়। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অনলাইনে কেনা পণ্যে হোম ডেলিভারিসহ নানা সুবিধা দিচ্ছে ওয়ালটন।

ই-প্লাজা (eplaza.waltonbd.com) থেকে ওয়ালটন রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, টেলিভিশন, মোবাইল ফোন, ল্যাপটপ-কম্পিউটার, ইলেট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্যই কেনা যাচ্ছে। পণ্যভেদে রয়েছে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড়, কিস্তি সুবিধা, ডিসকাউন্টসহ জিরো ইন্টারেস্টে ইএমআই (ইক্যুয়াল মান্থলি ইনস্টলমেন্ট) সুবিধা, ফ্রি হোম ডেলিভারি। অনলাইন থেকে কেনা ওয়ালটন পণ্যের মূল্য ক্যাশ অন ডেলিভারি, অনলাইন ব্যাংকিং কিংবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে পরিশোধের সুযোগ রয়েছে।

ওয়ালটন ই-প্লাজার ক্যাম্পেইন ম্যানেজমেন্ট ও বিজনেস ডেভেলপমেন্ট কো-অর্ডিনেটর নাফিস ইশতিয়াক জানান, ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের রেফ্রিজারেটর ক্রয়ে থাকছে ফ্ল্যাট ৩০ শতাংশ মূল্যছাড়। ১২ মাসের ইএমআই সুবিধায় ওই রেফ্রিজারেটরগুলো কেনার ক্ষেত্রেও সমপরিমাণ মূল্যছাড় উপভোগ করা যাবে।


এদিকে নির্দিষ্ট মডেলের এয়ার কন্ডিশনারে ৪০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় দিচ্ছে ওয়ালটন ই-প্লাজা। আছে ১০ শতাংশ মূল্যছাড়ে ১২ মাসের ইএমআই সুবিধায় এসি কেনার সুযোগ।

ই-প্লাজায় সব মডেলের এলইডি, স্মার্ট এলইডি ও ভয়েস কন্ট্রোল টিভিতে রয়েছে ফ্ল্যাট ১০ শতাংশ ডিসকাউন্ট। এছাড়া ‘কিস্তি মেলা’র আওতায় মাত্র ৯৯৯ টাকা ডাউনপেমেন্টে ঘরে বসেই কিস্তি সুবিধায় টিভি কেনার সুযোগ দিচ্ছে ওয়ালটন। আছে একচেঞ্জ সুবিধায় বিশেষ মূল্যছাড়ে যে কোনো পুরনো টিভি বদলে ওয়ালটনের নতুন টিভি কেনার সুবিধা।

পাশাপাশি, ই-প্লাজা থেকে ওয়ালটন ল্যাপটপ, ডেস্কটপ, অল-ইন-ওয়ান পিসি, মনিটরসহ বিভিন্ন এক্সেসরিজ ক্রয়ে ২০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট পাচ্ছেন ক্রেতারা।

ওয়ালটন মোবাইলের মার্কেটিং কো-অর্ডিনেটর ওয়াশিক জাহান ঈশান জানান, ই-প্লাজা থেকে নির্দিষ্ট মডেলের স্মার্টফোন কেনায় ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট দেয়া হচ্ছে। ঘরে বসে মোবাইল ফোন কেনার অর্ডার দেয়ার ৪৮ থেকে ৭২ ঘন্টার মধ্যে ডেলিভারি পাচ্ছেন গ্রাহকরা।

উল্লেখ্য, বিক্রয়োত্তর সেবা অনলাইন অটোমেশনের আওতায় আনতে সারা দেশে ‘ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১০’ চালাচ্ছে ওয়ালটন। ক্যাম্পেইনের আওতায় ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন এবং সিলিং ফ্যান ক্রেতাদের জন্য নগদ লাখ লাখ টাকা, ফ্রি পণ্যসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার দিচ্ছে ওয়ালটন। অনলাইন থেকে কেনা ডিসকাউন্টযুক্ত নির্দিষ্ট মডেলের পণ্য ছাড়া অন্যান্য মডেলের ফ্রিজ, ওয়াশিং মেশিন, এসি, টিভি ও সিলিং ফ্যানে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০ এর সুবিধা পাচ্ছেন গ্রাহকরা।

কর্তৃপক্ষ জানায়, করোনা ভাইরাস দুর্যোগের মধ্যে অনলাইনের মাধ্যমে গ্রাহকদের তথ্য ও সেবা দিচ্ছে ওয়ালটন। পণ্য সংক্রান্ত যে কোনো বিষয় জানতে ওয়ালটনের হটলাইন নম্বরে (১৬২৬৭ এবং ০৯৬১২৩১৬২৬৭) যোগাযোগ করা যাবে। পাশাপাশি গ্রাহকরা ওয়ালটনের ওয়েবসাইট ওয়ালটনবিডি ডটকম (waltonbd.com) এবং অফিশিয়াল ফেসবুক পেইজ (https://www.facebook.com/Waltonbd) ভিজিট করতে পারেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর