× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ

‘খালেদা জিয়ার আর জ্বর আসেনি’

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২০, ২০২১, মঙ্গলবার, ১:২২ পূর্বাহ্ন

করোনা আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গত ৪২ ঘন্টায় জ্বর ছিল না বলে জানিয়েছেন  তার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য এ জেড এম জাহিদ হোসেন।

সোমবার রাত পৌনে বারোটায় গুলশানে বেগম জিয়ার বাসভবন থেকে বেরিয়ে এ কথা বলেন তিনি।

তিনি বলেন, গতকাল আমাদের এই মেডিকেল টিমের একজন  বলেছিলেন যে আগামী ৪৮ ঘন্টা অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ আজকে ম্যাডামের বারোতম দিন শুরু হয়েছে। কাজেই এই যে ১২  তম দিন, ১৩ ও ১৪ তম দিন এই টাইমটা  হচ্ছে গুরুত্বপূর্ণ....করোনার জন্য সেকেন্ড উইক এর লাস্ট স্টেজে আমরা আছি ।

ডাক্তার জাহিদ বলেন, আলহামদুলিল্লাহ আপনাদের সকলের অবগতির জন্য  দেশবাসীকে জানাতে চাই উনি (খালেদা জিয়া) গতকাল ভোর ছয়টা থেকে আজকে রাত পৌনে বারোটা পর্যন্ত এই পর্যন্ত সময়ের মধ্যে উনার কোন ধরনের জ্বর আসেনি। এটা একটা ভালো দিক। এবং এটাকে আমরা একটি ইতিবাচক দিক হিসেবে গণনা করছি। উনার স্যাচুরেশন আলহামদুলিল্লাহ ভালো আছে।
উনার অন্যান্য উপসর্গ সেটিও বৃদ্ধি পায় নি অথবা নতুনভাবে হয় নাই। কাজেই এই অবস্থায় আপনারা বা আমরা সবাই বলতে পারি উনার চিকিৎসা যেভাবে চলছে উনি স্থিতিশীল পর্যায়ে আছেন।

এ সময় তিনি আশাব্যক্ত করে বলেন,  এভাবে যদি আগামী দুই দিন যায় ইনশাআল্লাহ আমরা আশা করতে পারি করোনা থেকে হয়তো ভালো একটা পর্যায়ে উনি যেতে পারবেন। এবং সে জন্য দেশবাসীর কাছে আপনাদের মাধ্যমে আমরা দোয়া  চাই।
এ জেড এম জাহিদ হোসেন বলেন, আমরা আজকে আমাদের যে রুটিন চেকআপ আমাদের তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া করোনা আক্রান্ত, সেজন্য আমি এবং মামুন আমরা দুজনে এসেছিলাম । যদিও সারাদিন আমাদের ভিজিলেন্স অর্থাৎ মনিটরিং টিম উনার স্যাচুরেশন দেখা,  পালস দেখা,  ব্লাড প্রেসার দেখেন। সারাদিনই কয়েক ঘণ্টা পরপর এগুলো পর্যবেক্ষণ করা হয়। এরপরও আমরা ফিজিক্যালি যে রুটিন পরীক্ষা তার জন্য আমরা আসছিলাম।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kamruzzaman
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৭:০০

Alhamdulliah

Mohammad Kabir
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:৩২

আলহামদুলিল্লাহ।।।

জ্ঞানী বালক
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:২১

ভালো হয়ে যাবে ইনশাল্লাহ।

কাজি
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১২:১৩

নিশ্চয়ই তার স্ট্যামিনা ভাল আছে। very good news.

Abdur Razzak
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১১:২১

আলহামদুলিল্লাহ

Abdur Rahim
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৯:৪৩

নিশ্চয়ই আল্লাহ দেশনেত্রীকে সুস্থ করে দিবেন।

Bashar
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৩:৪৬

আল্লাহ ম্যাডাম কে সুস্থ করে দিন. আমিন

সাইফুল ইসলাম ফিরোজ
১৯ এপ্রিল ২০২১, সোমবার, ৩:০৫

আলহামদুলিল্লাহ।।।

Samiul Khan
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:১৪

Alhamdulillah

অন্যান্য খবর