× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ
আলাপন

বিভিন্ন ভাবে ওয়াসিম ভাইকে আড়াল করার চেষ্টা ছিল -রোজিনা

বিনোদন

এন আই বুলবুল
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার

তিনি আসলে আড়ালে যাননি। তাকে আড়াল করে দেওয়া হয়েছে। সেই অভিমান থেকেই দীর্ঘদিন তিনি কারো সঙ্গে কোনো যোগাযোগ রাখেননি। সদ্য প্রয়াত নায়ক ওয়াসিমকে নিয়ে এভাবে কথাগুলো বলছিলেন তারই ‘রাজমহল’ সিনেমার নায়িকা রোজিনা। এ নায়িকা আরো বলেন, ওয়াসিম ভাই তার সময়ে সুপারস্টার ছিলেন। কারো থেকে তিনি কম ছিলেন না। কিন্তু বিভিন্ন ভাবে ওয়াসিম ভাইকে আড়াল করার চেষ্টা ছিল। একইভাবে আমাদের মিডিয়াও অন্যদের মতো সাপোর্ট দেয়নি ওয়াসিম ভাইকে।
তারপর নতুন জেনারেশন চলচ্চিত্রে আসে। তিনিও নিজেকে গুটিয়ে নেন। তবে আমি মনে করি, এখন প্রযুক্তির মাধ্যমে ইউটিউবে পুরোনো দিনের অনেক কিছু দেখা যায়। চলচ্চিত্রের মানুষ তাকে মনে না রাখলেও দর্শকের কাছে তিনি বেঁচে থাকবেন। ১৯৭৭ সালে ‘রাজমহল’র সিনেমাতে ওয়াসিমের সঙ্গে জুটি বেঁধে রোজিনা চলচ্চিত্রে আসেন। এরপর এই জুটি প্রায় ৭৫টি ছবি উপহার দিয়েছেন বলে জানান রোজিনা। সেই সময়ের কথা স্মরণ করে অভিনেত্রী বলেন, আমি আর ওয়াসিম ভাই সব ধরনের চলচ্চিত্রে জুটি বেঁধে কাজ করেছি। এত ছবিতে একসঙ্গে কাজ করাটাও বিশেষ। এমন কোনও ঘরানার ছবি নেই যে, আমরা অভিনয় করিনি। সামাজিক, রাজনৈতিক, লোক, গ্রাম, দস্যু, রাজকাহিনী- সবই। রাজমহল, মানসী, বিনি সুতার মালা, ভাগ্যলিপি, মায়ের আঁচল- কত সব হিট ছবি আমাদের। এদিকে এই অভিনেত্রী লকডাউনের আগে ব্যস্ত ছিলেন তার নতুন ছবি নিয়ে। সরকারি অনুদানে ‘ফিরে দেখা’ শিরোনামের একটি ছবি নির্মাণ করছেন তিনি। এর মধ্যে দিয়ে প্রথমবারের মতো তিনি চলচ্চিত্র পরিচালনা করছেন। এছাড়া প্রায় ১৪ বছর পর তার নির্মিত ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে ফিরেছেন। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন ইলিয়াস কাঞ্চনের সঙ্গে। এই ছবির সর্বশেষ কাজ নিয়ে জানতে চাইলে তিনি বলেন, আউটডোরের শুটিং শেষ করেছি। লকডাউনের কারণে অল্প কিছু শুটিং করা সম্ভব হয়নি। খুব শিগগির ডাবিংয়ের কাজও শুরু করবো। পরিস্থিতি স্বাভাবিক হোক আগে। করোনা পরিস্থিতি নিয়ে অভিনেত্রী বলেন, গেল বছর আমরা  আতঙ্কে ছিলাম। এবার যেভাবে পরিচিতজনেরা আক্রান্ত হচ্ছেন ও মারা যাচ্ছেন মনটা সারাদিন খারাপ হয়ে থাকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Sujon Kumar Roy
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৮:০০

সেই 1998 এর কথা শুক্রবার এলেই প্রায় উনার সিনেমা দেখতাম। চুমকি চলেছে একা পথে ভারতের sholay সিনেমার রিমেক। উনাকে খুব ভালো মানিয়েছিল।

মোঃ শাহীন মিয়া
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১:৪৬

রোজিনা আমার প্রিয় নায়িকাদের একজন। তাঁর অভিনীত সিনেমাগুলো দারুণ লাগে।

SOHEL RANA
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১১:৩২

রোজিনা আপু আপনাকে অনেক দিন পরে দেখলাম। আপনি আমার এক সময় সব চাইতে প্রিয় মানুষ ছিলেন। এখনো আপনাকে অনেক মিছ করি।

অন্যান্য খবর