× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৩ মে ২০২১, বৃহস্পতিবার, ৩০ রমজান ১৪৪২ হিঃ

সুস্মিতার অভিনব ধ্যান

বিনোদন

বিনোদন ডেস্ক
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার

ধ্যানের নানা ধরন আছে। যে যাতে মগ্ন হতে পারে, সেটাই ধ্যানের শ্রেষ্ঠ ভঙ্গি তার জন্য। কথাটি নানা ভাবে ঘুরে আসে। কখনও বই, কখনও বা গম্ভীর কোনও বক্তৃতায়। এ বার বলা হল সহজ স্বরে। সুস্মিতা সেনের দেওয়া একটি ভিডিওর মাধ্যমে। জিমে কসরত করার একটি ভিডিও নেটমাধ্যমে প্রকাশ করেছেন সুস্মিতা। পিছনে হালকা আবহ সঙ্গীত।
সঙ্গে নিজের সেই ভিডিওটি ব্যাখ্যা করে লিখেছেন, এ হল কাজের মাধ্যমে ধ্যান। এমন ভাবে ‘ধ্যান’ করে আলাদা অনুভূতি হয় অভিনেত্রীর। জানালেন, এতেই প্রাণ পান তিনি। তার শরীরচর্চার এই ভঙ্গি দেখে মুগ্ধ হবেন যে অনেকেই, জানেন সুস্মিতা। তাই নিজের লেখার সঙ্গে জুড়ে দিলেন আরও একটি বাক্য। বললেন, এর জন্য শক্তি নয়, ইচ্ছা চাই। শরীরচর্চার মাধ্যমে ধ্যানে ফিরে খুশি সুস্মিতা। অনুরাগীদের কাছে জানালেন, এমন কাজ থেকে পাওয়া অনুভূতি বড়ই পছন্দের তার। বেশ কিছু দিন ধরে একটা অভাববোধ কাজ করছিল তার মনে। তাই ফিরলেন কসরতে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর