× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১১ মে ২০২১, মঙ্গলবার, ২৮ রমজান ১৪৪২ হিঃ
প্রজ্ঞাপন জারি

২৮শে এপ্রিল পর্যন্ত বাড়লো লকডাউন

অনলাইন

স্টাফ রিপোর্টার
(২ সপ্তাহ আগে) এপ্রিল ২০, ২০২১, মঙ্গলবার, ১২:৪২ অপরাহ্ন

বর্তমান বিধিনিষেধ জারি রেখে চলমান লকডাউন আগামী ২৮শে এপ্রিল পর্যন্ত বাড়িয়েছে সরকার। আজ দুপুরে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা একটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, করোনা সংক্রমণের বর্তমান পরিস্থিতি বিবেচনায় আন্তর্জাতিক বিশেষ ফ্লাইট চলাচল, ব্যাংকিং কার্যক্রম অব্যাহত রাখাসহ পূর্বের সকল বিধিনিষেধ আরোপের সময়সীমা আগামী ২১শে এপ্রিল মধ্যরাত থেকে ২৮শে এপ্রিল মধ্যরাত পর্যন্ত বর্ধিত করা হলো।
উল্লেখ্য, চলতি মাসের শুরুতে করোনা ভাইরাসের সংক্রমণ ও মৃত্যু বেড়ে যাওয়ায় কঠোর অবস্থানে যায় সরকার। সংক্রমণ ঠেকাতে গত ৫ই এপ্রিল থেকে প্রথম দফায় সাত দিনের ঢিলেঢালা ‘লকডাউন’ দেয়। তবে তার ধারাবাহিকতা চলে ১৩ এপ্রিল পর্যন্ত। এরপর ১৪ই এপ্রিল থেকে দ্বিতীয় দফয় কঠোর লকডাউন দেয় সরকার। যা আগামী ২১শে এপ্রিল শেষ হবে।
এদিকে গতকাল এক সংবাদ ব্রিফিংয়ে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের জানিয়েছেন, জীবন ও জীবিকার প্রয়োজনে সরকার ঈদের আগে লকডাউন শিথিলেরও চিন্তা ভাবনা করছে। সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানান তিনি।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
jashim uddin khan
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ৩:২৯

আবার লকডাউন, গত লকডাউনে প্রহেলা রমজান থেকে আজ পর্যন্ত আমার বাড়তি গাড়ীভাড়া গুনতে হয়েছে 240+শুক্রবারের 120 টাকা সহ=360 টাকা। রাস্থায় প্রচুর প্রািইভেট গাড়ী, রিক্সা, মোটরসাইকেল ও মালগাড়ী। কিন্তু পাবলিক গাড়ীনাই। সোজা কথায় বড়লোকের গাড়ীরর অভাব নাই কিন্তু গরীবের জন্য গাড়ী নাই। একেবারে নাই বল্লে ভুলহবে। পুলিশকে ফাঁকি(?) দিয়ে দু-একটি চলে তবে ভাড়া অনেক বেশী।

Mohiuddin Palash
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার, ১:৫২

রাজনীতি জন্য লকডাউন দিলে দিতে পারেন। গার্মেন্টস খোলাে রেখে আবার পুলিশের গনহারে মুভমেন্ট পাস দিয়ে বাস্তবে এমন ঢিলেঢালা লকডাউন দিয়ে কিছুই হচ্ছে না। এটাই কি কঠোর - সর্বাত্মক লকডাউন ভাই ?

অন্যান্য খবর