× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

লক্ষ্মীপুরে তিন ডাকাত গ্রেপ্তার

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার

লক্ষ্মীপুরে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ তিন ডাকাতকে গ্রেপ্তার করছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি এলজি, দুই রাউন্ড গুলি ও ডাকাতির কাজে ব্যবহৃত জিনিসপত্র উদ্ধার করা হয়। আজ মঙ্গলবার ভোররাতে ডাকাতির প্রস্তুুতিকালে পাঁচপাড়া এলাকার একটি বাগান থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ জানায়, মঙ্গলবার ভোররাতে সদর উপজেলার পাঁচপাড়া এলাকায় একটি বাড়িতে ডাকাত মাহামুদুল হাসান রিপনের নেতৃত্বে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল ডাকাত দল। এ খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিন ডাকাতকে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার করা হয়। এছাড়া অন্য ডাকাতরা পালিয়ে যায়।  গ্রেপ্তারকৃত ডাকাতরা হচ্ছে সদর উপজেলার পাচঁপাড়া এলাকার সুজা মিয়ার ছেলে মাহমুদুল হাসান রিপন, একই এলাকার সিরাজ উদ্দিনের ছেলে আলম উদ্দিন ও জামিরতলী এলাকার লেদু পাটওয়ারীর ছেলে বাবলু মিয়া। তাদের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানাসহ বিভিন্ন থানায় ডাকাতি, সন্ত্রাসী, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধে ৭ থেকে ১২টি মামলা রয়েছে।  সবাই পুলিশের তালিকাভুক্ত শীর্ষ ডাকাত বলে জানিয়েছে পুলিশ।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো ফজলুল হক জানান, গ্রেপ্তারকৃত  এ তিন ডাকাত পুলিশের তালিকাভুক্ত। তাদের বিরুদ্ধে ৭ থেকে ১২টি করে মামলা রয়েছে। এছাড়া অন্য ডাকাতদের গ্রেপ্তারের অভিযান চলছে।
বর্তমানে চন্দ্রগঞ্জ থানায় তদের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতির মামলা দায়ের করা হবে বলে জানান তিনি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর