× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৫ মে ২০২১, শনিবার, ২ শওয়াল ১৪৪২ হিঃ

করোনায় মৃত সহকর্মীর পরিবারের পাশে বিএনএ ওসমানী শাখা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার
২০ এপ্রিল ২০২১, মঙ্গলবার

করোনা আক্রান্ত হয়ে মৃত সহকর্মীর পরিবারকে সহযোগীতা করে আবারো মানবিকতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করলো বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা। তারা মারা যাওয়া ওই সহকর্মীর পরিবারকে আর্থিক সহযোগীতা করেছে। রমজান মাসে নিজেদের বেতন থেকে দুই লাখ টাকা তুলে দিয়েছে সহকারী নার্স মো. নূরুল ইসলামের স্ত্রী-সন্তানের হাতে। পাশাপাশি যেকোনো সংকটে পরিবারটি পাশে থাকারও প্রতিশ্রুতি দিয়েছেন বিএনএ’র নেতারা। মঙ্গলবার দুপুরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয়ে সহযোগিতার এই অর্থ তুলে দেয়া হয় মো. নূরুল ইসলামের স্ত্রী মনিরা ইসলাম ও মেয়ে প্রিয়ন্তী ইসলামের হাতে।

গত ২ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সহকারী নার্স মো. নূরুল ইসলাম। তার গ্রামের বাড়ি গাজীপুর জেলার কাপাসিয়া থানার চিনাডুলি গ্রামে। অসুস্থ হওয়ার পর চিকিৎসা থেকে শুরু করে মৃত্যুর পর লাশ গ্রামের বাড়ি পাঠানো পর্যন্ত বিএনএ ওসমানী শাখার নেতৃবৃন্দ সার্বিক সহযোগিতা করেন। এর আগে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স রুহুল আমিন কোভিড আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করলে তার পরিবারের পাশেও দাঁড়ায় বিএনএ ওসমানী শাখা।
এছাড়া দেশের বিভিন্ন হাসপাতালে কর্মরত অসুস্থ সহকর্মীদের চিকিৎসায় বিভিন্ন সময় সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে মানবিক এই টিমটি।

অর্থপ্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ব্রায়ান বঙ্কিম হালদার, উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায়, সহকারী পরিচালক (প্রশাসন) ডা. আবুল কালাম আজাদ, সহকারী পরিচালক (অর্থ ও ভান্ডার) ডা. মাহবুবুল আলম, সেবা তত্ত্বাধায়ক রেনোয়ারা আক্তার, উপ সেবা তত্ত্বাবধায়ক মোসাম্মৎ রিনা বেগম, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ) সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার সভাপতি শামীমা নাসরিন, সহ সভাপতি খাদিজা বেগম, জুবেদা খানম, সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সুলেমান আহমদ, সাংগঠনিক সম্পাদক অরবিন্দ চন্দ্র দাস, সহ সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, কোষাধ্যক্ষ নিলুফা ইয়াসমিন, সমাজসেবা সম্পাদক মো. আবদুল খালিক, কার্যনির্বাহী সদস্য সুমন চন্দ্র দেব, উপদেষ্টা মো. সিরাজুল ইসলাম, মো. জসিম উদ্দিন সরকার, বিএনএ সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতাল শাখার সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমদ খান। বিজ্ঞপ্তি

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর