× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

করোনা আক্রান্ত রাহুল গান্ধী

বিশ্বজমিন

মানবজমিন ডেস্ক
(৩ সপ্তাহ আগে) এপ্রিল ২০, ২০২১, মঙ্গলবার, ৬:০৬ অপরাহ্ন

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন ভারতের প্রধান বিরোধী দল কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী। এ নিয়ে একটি টুইট করেছেন তিনি। মঙ্গলবার দুপুরে করা ওই টুইটে তিনি নিজের করোনা আক্রান্তের কথা নিশ্চিত করেছেন। তিনি বলেন, মৃদু উপসর্গ দেখা দিলে তিনি কোভিড পরীক্ষা করেন। এতে ফলাফল পজিটিভ আসে। ৫০ বছর বয়সী এই কংগ্রেস নেতা আরো জানিয়েছেন, সাম্প্রতিক সময়ে তার সংস্পর্শে যারা এসেছিলেন তাদের সবাইকে সাবধান করে দিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার কথা বলা হয়েছে। এর আগে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং। তিনিও সম্প্রতি রাহুল গান্ধীসহ অন্য কংগ্রেস নেতাদের সঙ্গে বৈঠক করেছিলেন।

এদিকে রাহুলের করোনা আক্রান্ত হওয়ার খবর পেয়ে তার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আরোগ্য কামনায় টুইট করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালও। উল্লেখ্য, এদিন সকালেই অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনীতা কেজরিওয়ালের করোনা আক্রান্ত হওয়ার খবর আসে। তারপর থেকে আইসোলেশনে দিল্লির মুখ্যমন্ত্রী কেজরিওয়ালও।
করোনার বাড়াবাড়ি থামাতে সম্প্রতি পশ্চিমবঙ্গে সমস্ত রাজনৈতিক প্রচার সমাবেশ বাতিল করার সিদ্ধান্ত নেন রাহুল। রবিবারই এই সিদ্ধান্তের কথা ঘোষণা করে টুইটারে সোনিয়া-পুত্র লিখেছিলেন, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে, পশ্চিমবঙ্গে সমস্ত সভা বাতিল করছি। সব রাজনৈতিক দলের নেতাদের বলব, এই পরিস্থিতি বিবেচনা করে রাজনৈতিক সভা করা নিয়ে আপনারাও ভাবুন। করোনা পরিস্থিতিতে বামেদের পর রাহুলের এই পদক্ষেপও প্রশংসিত হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর