× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

জয়বঞ্চিত লিভারপুল

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ এপ্রিল ২০২১, বুধবার

ইংলিশ প্রিমিয়ার লীগে লিডস ইউনাইটেডের বিপক্ষে অল্পের জন্য জয় পেলো না লিভারপুল। সোমবার রাতে ইল্যান্ড রোডে প্রথমার্ধে এগিয়ে যায় সফরকারীরা। ম্যাচের ফলাফল যখন প্রায় নিশ্চিত ঠিক তখন দিয়েগো লরেন্তের গোলে পয়েন্টে ভাগ বসায় স্বাগতিক লিডস। প্রতিযোগিতায় ৩২ ম্যাচে ১৫ জয় ও ৮ ড্রয়ে ৫৩ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে আছে লিভারপুল। সমান ম্যাচে ১৪ জয় ও ৪ ড্রয়ে ৪৬ পয়েন্ট নিয়ে দশম স্থানে লিডস। ৭৪ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান ম্যানচেস্টার সিটির। আট পয়েন্ট কম নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। ৫৬ পয়েন্ট নিয়ে তিনে লেস্টার সিটি।

আক্রমণাত্মক খেলে শুরুতেই এগিয়ে যাওয়ার সুযোগ পায় লিভারপুল। তবে পঞ্চম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে থিয়াগো আলকান্তারার শট কর্নারের বিনিময়ে ঠেকান গোলরক্ষক। ১৯ মিনিটে দিয়েগো জোতার শট লিডস ডিফেন্ডারের পায়ে লেগে লক্ষ্যভ্রষ্ট হয়।
২৪ মিনিটে ফ্যাবিয়ানোর ভুলে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পায় লিডস। বল পেয়ে জোরালো শট নেন প্যাটট্রিক ব্যামফোর্ড, তবে এগিয়ে এসে দারুণ দক্ষতায় বল প্রতিহত করেন আলিসন।
৩১তম মিনিটে দলকে লিড এনে দেন সাদিও মানে। ট্রেন্ট আলেকজান্ডার-আর্নল্ডের পাস ধরে সহজেই বল জালে পাঠান এই সেনেগালের স্ট্রাইকার।
বিরতি থেকে ফিরে  ৪৮তম মিনিটে আরেকটি দারুণ সুযোগ হাতছাড়া করে লিভারপুল। এসময় ফ্যাবিনিয়োর শট ফিরিয়ে দেন লিডস গোলরক্ষক। ৭৪তম মিনিটে অল্পের জন্য গোল পায়নি লিডস। ব্যামফোর্ডের জোরালো শট ক্রসবারে লেগে ফিরে আসে।
৮৫তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ কাজে লাগাতে পারেননি মোহাম্মদ সালাহ। ডি-বক্সে ঢুকে লক্ষ্যভ্রষ্ট শট নেন এই মিশরীয় তারকা। দুই মিনিটের ব্যবধানে গোলের দেখা পায় লিডস। সতীর্থের কর্নারে হেডে সমতা ফেরান লরেন্তো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর