× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

মৌলভীবাজারে সরকারি নির্দেশনা না মানায় ৬৯টি মামলা, জরিমানা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে
২১ এপ্রিল ২০২১, বুধবার

করোনা মহামারি ও লকডাউন চলাকালে সরকারি নির্দেশনা অমান্যকারীদের বিরুদ্ধে মৌলভীবাজার জেলা প্রশাসনের অভিযান অব্যাহত রয়েছে। ১৮ ও ১৯শে এপ্রিল সদর উপজেলার বিভিন্ন স্থানে সংক্রমণ আইনে ৬৯টি মামলায় ৯৭ হাজার ৫শ’ টাকা জরিমানা আদায় করা হয়। মৌলভীবাজারের জেলা ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসানের নির্দেশনায় ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তানিয়া সুলতানার সার্বিক তত্ত্বাবধানে ১৮ এপ্রিল মৌলভীবাজার সদর উপজেলার গিয়াসনগর, মোকামবাজার, সরকারবাজার, কাজিরবাজার এলাকায় এবং পৌর এলাকার ঢাকা বাসস্ট্যান্ড ও বেড়িরপার এলাকায় স্বাস্থ্যবিধি ও লকডাউন পালন নিশ্চিতে অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের ৪ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
এ সময় স্বাস্থ্যবিধি ও যথাযথ কর্তৃপক্ষের অন্যান্য নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্ট পরিচালনা করে ২৭ মামলায় ৩৫ হাজার ৬শ’ টাকা জরিমানা করা হয়। এদিকে ১৯শে এপ্রিল মৌলভীবাজার সদর উপজেলার চৌমুহনা, শমসেরনগর রোড, সেন্ট্রাল রোড, চাঁদনীঘাট ব্রিজ, পশ্চিম বাজার, কুসুমবাগ ও বেড়িরপার এলাকাসহ অন্যান্য উপজেলায় অভিযান চালানো হয়। অভিযানে স্বাস্থ্যবিধি ও যথাযথ কর্তৃপক্ষের অন্যান্য নির্দেশনা অমান্য করায় মোবাইল কোর্টের মাধ্যমে ৪২ মামলায় ৬১ হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর