× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

পঞ্চগড়ে দেখা করতে গিয়ে প্রেমিক আটক, ভয়ে প্রেমিকার আত্মহত্যা

বাংলারজমিন

পঞ্চগড় প্রতিনিধি
২১ এপ্রিল ২০২১, বুধবার

 পঞ্চগড়ের বোদা উপজেলায় লুকিয়ে প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে রাসেদ ইসলাম (১৬) নামে এক প্রেমিককে আটক করেছে প্রেমিকার পরিবারের লোকজন। গত সোমবার দিবাগত রাতে বোদা উপজেলার সাকোয়া ইউনিয়নের মিয়াজীপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আত্মসম্মানের ভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে প্রেমিকা সারমিন আক্তার (১৫)। নিহত সারমিন মিয়াজীপাড়া গ্রামের আব্বাস আলীর মেয়ে এবং সাকোয়া জমিলাতুন নেছা ফাজিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, রাসেদ ও সারমিনের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। এক সময় সম্পর্কের বিষয়টি উভয়ের পরিবার জানতে পারলেও মেনে নেইনি। গত সোমবার রাতে রাসেদ সারমিনের সঙ্গে দেখা করতে তার বাসায় গেলে বাড়ির লোকজন রাসেদকে আটক করে। প্রেমিককে আটকের কথা শুনে, সারমিন আত্মসম্মান ও ভয়ে পাশের ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

পরে তাকে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী জানান, আটক রাসেদ ইসলামের বিরুদ্ধে নিহতের পরিবার নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছে। গতকাল দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর