× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৪ মে ২০২১, শুক্রবার, ১ শওয়াল ১৪৪২ হিঃ

উড়ন্ত চেলসিকে থামাল ব্রাইটন

খেলা

স্পোর্টস ডেস্ক
২১ এপ্রিল ২০২১, বুধবার

ইংলিশ প্রিমিয়ার লীগে ব্রাইটন অ্যান্ড হোভ অ্যালবিওনের বিপক্ষে মাঠে নামার আগে প্রবল চাপে ছিল চেলসি। ইউরোপিয়ান সুপার লীগে যোগ দেয়ার প্রতিবাদে ঘরের মাঠ স্টামফোর্ড ব্রিজের বাইরে তখন সমর্থকরা ক্লাবের বাইরে প্রতিবাদ জানাচ্ছেন। সেসব মাথায় নিয়েই ব্রাইটনের মুখোমুখি হয় চেলসি। সাম্প্রতিক সময়ে দারুণ পারফরমেন্স করা চেলসিকে আটকে দিয়েছে ব্রাইটন। গোলশূন্য ড্রয়ে পয়েন্ট তালিকার চারে উঠে এসেছে টমাস টুখেলের দল।

চ্যাম্পিয়নস লীগের সেমিফাইনাল নিশ্চিত করার পর এফএ কাপের ফাইনালে নাম লেখানো। গত সপ্তাহটা স্বপ্নের মতো কাটে চেলসির। সমর্থকদের প্রতিবাদের মুখে পড়ে নির্ধারিত সময়ে স্টেডিয়ামে পৌঁছাতে পারেনি চেলসির টিম বাস। খেলা শুরু হয় ১৫ মিনিট পর।
বিরতির আগে ব্রাইটনের গোলমুখে চেলসি শট নিতে পারে ৪টি। লক্ষ্যে ছিল ৩টি। ব্রাইটন মাত্র একটি শট লক্ষ্যে রাখতে পারে।

দ্বিতীয়ার্ধে তেমন একটা সুবিধা করতে পারেনি স্বাগতিকরা। জুমার ভুলে ৭৮তম মিনিটে দলকে এগিয়ে নেওয়ার দারুণ একটি সুযোগ পান ব্রাইটনের অ্যাডাম লালানা। কিন্তু বাইরে মেরে হতাশ করেন তিনি। পরের মিনিটে ভাগ্যের ফেরে গোল পায়নি সফরকারীরা। ডি-বক্সের বাইরে থেকে ড্যানি ওয়েলবেকের জোরালো শট পোস্টে লাগে। যোগ করা সময়ে ক্যালাম হাডসন-ওডোইকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাইটনের বেন হোয়াইট।

৩২ ম্যাচে ১৫ জয় ও ১০ ড্রয়ে ৫৫ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠেছে চেলসি। ৩৩ পয়েন্ট নিয়ে ১৭তম স্থানে ব্রাইটন। ৭৪ পয়েন্ট নিয়ে শিরোপার পথে অনেকটাই এগিয়ে আছে ম্যানচেস্টার সিটি। ৬৬ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ কম খেলে ৫৬ পয়েন্ট নিয়ে তিনে আছে লেস্টার সিটি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর